বদল হচ্ছে দক্ষিণেশ্বর মন্দির দর্শনের সময়সূচি, মহালয়ার সকালে বন্ধ থাকবে দর্শন

টানা ৭২ দিন বন্ধ থাকার পর গত ১০ জুন আনুষ্টানিকভাবে খুলেছে দক্ষিণনেশ্বরের মন্দির। তবে দর্শনার্থীদের জন্য তা খুলে দেওয়া হয় ১৩ জুন 

Edited By: সিকান্দর আবু জ়াফর | Updated By: Sep 12, 2020, 10:33 PM IST
বদল হচ্ছে দক্ষিণেশ্বর মন্দির দর্শনের সময়সূচি, মহালয়ার সকালে বন্ধ থাকবে দর্শন
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: এবার মহালয়ায় দিন সকালে পুরো বন্ধ থাকবে দক্ষিণেশ্বরের মন্দির। তবে বিকেল তিনটে থেকে সাড়ে আটটা পর্যন্ত খোলা থাকবে মন্দির।

আরও পড়ুন-দলের ঝগড়ার খবর কে পাঁচ কান করছে? 'বিভীষণ' খুঁজতে নামল BJP       

এদিকে, আনকল ৪-এ মন্দিরে খোলার সময়সূচিতে কিছুটা পরিবর্তন করা হচ্ছে।  আগামী ১৮ সেপ্টেম্বর থেকে মন্দির  দর্শনের সময়সূচিতে বদল হচ্ছে। এতদিন সকাল ৭টা থেকে সকাল ১০টা ও বিকেল সাড়ে তিনটে থেকে সন্ধে সাড়ে ছটা পর্যন্ত মন্দির খুলে রাখা হচ্ছিল। এখন থেকে প্রতিদিন সকাল সাড়ে ছটা থেকে সাড়ে বারোটা ও বিকেল সাড়ে তিনটে থেকে সন্ধে সাড়ে সাতটা পর্যন্ত মন্দির খোলা থাকবে।

আরও পড়ুন-রাজ্যে করোনা আক্রান্তদের অর্ধেকের বেশি ৬ জেলায়, জেনে নিন আপনার জেলার পরিস্থিতি

উল্লেখ্য, টানা ৭২ দিন বন্ধ থাকার পর গত ১০ জুন আনুষ্টানিকভাবে খুলেছে দক্ষিণনেশ্বরের মন্দির। তবে দর্শনার্থীদের জন্য তা খুলে দেওয়া হয় ১৩ জুন থেকে। মন্দির কর্তৃপক্ষের তরফে জানানো হয়, আপাতত আনুষ্ঠানিকভাবে মন্দির খুললেও আগামী ১৩ জুন থেকে সেখানে ভক্তরা প্রবেশ করতে পারবেন। তবে বেশকিছু শর্ত রয়েছে। সকাল সাতটা থেকে দশটা ও বিকেল সাড়ে তিনটে থেকে সাড়ে ছটা পর্যন্ত মন্দির খোলা থাকবে। ভক্তরা পুজোতে কোনও ফুল দিতে পারবেন না। কোনও ফুল, সিঁদুর, চরণামৃত দেওয়া হবে না। মুখ্যমন্ত্রীর নির্দেশ অনুযায়ী মোট ১০ জন করে পুজো দিতে পারবেন।

.