নিজস্ব প্রতিবেদন: জ্যোতিষ নিয়ে সারাবছরই সাধারণ মানুষের অতুল আগ্রহ থাকে। তবে সাধারণত নতুন বছর পড়ার সময়ে বা পড়ার পরে, বছরের প্রথম ক'দিন এই বিষয় আগ্রহ তুঙ্গে থাকে। খুব স্বাভাবিক ভাবেই মানুষ জানতে চান, কেমন থাকবেন তাঁরা। সকলেই সকলের মতো করে রাশিফল অনুসন্ধান করে দেখেন, ঠিক তিনি যা চাইছেন, তেমন কিছুর ইঙ্গিত তাঁর রাশিচক্রেও আছে কিনা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সেই হিসেবেই জানা গিয়েছে চলতি নতুন বছরে বিশেষ কয়েকটি রাশির বছরজুড়ে খুব ভালো কাটবে। কোন কোন রাশি? জ্যোতিষ শাস্ত্রের হিসাব অনুযায়ী সেই রাশিগুলি হল মেষ, বৃষ, সিংহ ও কন্যা। তাঁরা বলছেন, আজ, ৩ জানুয়ারি থেকে এই রাশিগুলির অতি শুভ দিন শুরু হতে চলেছে। বলা হচ্ছে, চলতি বছরের বাকি দিনগুলিতে এই রাশির জাতকরা খুবই ভালো কাটাবেন।


জ্যোতিষশাস্ত্র অনুসারে, যে কোনও গ্রহের চলন মানুষের জীবনকে প্রভাবিত করে। ২০২২ সালে প্রায় সমস্ত গ্রহের রাশি পরিবর্তন হবে। গ্রহের রাশিচক্রের এই পরিবর্তনের ফলে সংশ্লিষ্ট জাতকদের উপরে বছর জুড়ে নানা শুভ ও অশুভ প্রভাব থাকবে। দেখে নেওয়া যাক, কোন রাশির শুভক্ষণ চলছে।


মেষ রাশির জাতক:


এঁদের আর্থিক লাভের যোগ তৈরি হবে, শিক্ষায় ভাল সময় চলবে। এঁদের জীবনসঙ্গীর স্বাস্থ্যের উন্নতি হবে। চাকুরিজীবীদের উন্নতি। ব্যবসায়ীদেরও শুভ। পরিবারে ধর্মীয় অনুষ্ঠানের যোগ।


সিংহ রাশির জাতক:


সন্তানভাগ্য ভালো, ব্যবসায় লাভ, সম্পত্তি থেকে লাভের সম্ভাবনা রয়েছে। পৈতৃক সম্পত্তি থাকতে পারে। অ্যাকাডেমিক কাজে সাফল্য পাবেন। চাকরি বদলের যোগ।


কন্যা রাশির জাতক:


চাকরিতে পরিবর্তনের সুযোগ পাওয়া যেতে পারে। জীবনসঙ্গীর স্বাস্থ্যের উন্নতি হবে। যানক্রয় বা যান লাভের যোগ থাকবে। ব্যবসার পরিস্থিতি ক্রমশ ভালো হতে থাকবে। ব্যয় কমবে। ধর্মীয় কাজে অংশগ্রহণের সুযোগ পাবেন। আটকে থাকা টাকা উদ্ধার হবে।


বৃষ রাশির জাতক:


চলতি বছর জুড়ে খুবই মানসিক আনন্দে কাটাবেন বৃষ রাশির জাতকেরা। এই সময়ে এঁরা চাকরি পরিবর্তনের সুযোগ পেতে পারেন। এঁদের আত্মবিশ্বাস এ বছর তুঙ্গে থাকবে। কর্মস্থলে উন্নতি হবে। পারিবারিক সমস্যার সমাধান হবে। আর্থিক লাভ, বিদেশ ভ্রমণের যোগ রয়েছে।


(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)


আরও পড়ুন: Horoscope Today: সপ্তাহের শুরুতে আর্থিক সমস্যায় কর্কট, অশান্তি কন্যার জীবনে