নিজস্ব প্রতিবেদন: বহু প্রাথমিক পাবলিক অফারের (IPO) ভিড়ের মধ্যে, বিনিয়োগকারীরা আনন্দ রাঠীর আইপিও বরাদ্দের অবস্থা জানতে আগ্রহী। আনন্দ রাঠী ওয়েলথ লিমিটেডের (Anand Rathi Wealth Limited) প্রাথমিক শেয়ার বিক্রির জন্য সাবস্ক্রিপশন সময়কাল ৬ ডিসেম্বর শেষ হয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বিনিয়োগকারীরা আনন্দ রাঠীর IPO বরাদ্দের বিষয়ে জানতে পারবেন BSE-র ওয়েবসাইটে। এই ওয়েবসাইটের “Status of Issue Application” সেকশনে বিনিয়োগকারীরা তাদের অ্যাপ্লিকেশনের নম্বর, প্যান নম্বর সহ অন্যান্য তথ্য প্রদান করলে IPO-র বিষয়ে জানতে পারবেন। 


আরও পড়ুন: LIVE: পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় দিল্লিতে আজ CDS বিপিন রাওয়াতের শেষকৃত্য, শ্রদ্ধা জানালেন অমিত শাহ


আনন্দ রাঠী ওয়েলথ লিমিটেডের পাবলিক অফারের ফেস ভ্যালু ইকুইটি শেয়ার প্রতি ৫ টাকা। IPO-র দাম নির্দিষ্ট কড়া হয়েছে ইকুইটি শেয়ার প্রতি ৫৩০ টাকা এবং ৫৫০ টাকা। এই শেয়ার লিস্ট কড়া হবে NSE এবং BSE তে। 


আনন্দ রাঠীর আইপিও সামগ্রিকভাবে ৯.৭৮ বার সাবস্ক্রাইব করা হয়েছে। এটি যোগ্য প্রাতিষ্ঠানিক ক্রেতা (QIB) বিভাগে ২.৫০ বার, অ-প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারীদের (NII) বিভাগে ২৫.৪২ বার, খুচরো বিভাগে ৭.৭৬ বার এবং কর্মচারী বিভাগে ১.৩২ বার সাবস্ক্রাইব করা হয়েছে।    


Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App