মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মেষ রাশির জাতক জাতিকার দিনটি প্রেম ও রোমান্টিক বিষয়ের জন্য শুভ। পরীক্ষার্থীরা কোনও পরীক্ষায় সাফল্য পেতে পারেন। বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। সন্তানের পড়াশোনা নিয়ে উদ্বিগ্ন থাকতে পারেন। সৃজনশীল পেশার সঙ্গে জড়িতদের সময় ভালো যাবে না। অভিনয় শিল্পীরা নতুন কাজের সুযোগ পাবেন। 


বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)


বৃষ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। কাজের লোক বা কর্মচারীর দ্বারা লোকশানের আশঙ্কা দেখা দেবে। শরীরস্বাস্থ্য কিছুটা ভোগাতে পারে। কোনও মূল্যবান জিনিষ হারিয়ে ফেলতে পারেন। সকলের দিকে অনৈতিক কোনও সম্পর্কের কারণে দুর্নাম ও বদনামের আশঙ্কা প্রবল। গোপন শত্রুতা বৃদ্ধি পাবে।


মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)


আজ নিজেকে আরও আধ্যাত্মিক মনে করবেন। আগের বিনিয়োগ থেকে ভাল লাভ পাবেন। কর্মক্ষেত্রে বসের সঙ্গে যোগাযোগের উন্নতি, যার ফলে আপনি পদোন্নতির কাছাকাছি যেতে পারেন। আজ নিজের কথাক উপর রাশ টানার পরামর্শ দেওয়া হচ্ছে এবং কথা বলার সময় অন্যদের প্রতি কঠোর না হওয়ার চেষ্টা করুন।


আরও পড়ুন, Midnapur: জঙ্গলে শালগাছ কেটে আটকানো হল রাস্তা,'আতঙ্ক' ছড়াল জামশোলে


কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)


কর্কট রাশির জাতক জাতিকার দিনটি ঝামেলাপূর্ণ। আর্থিক সঙ্কটের আশঙ্কা প্রবল। কোনও বন্ধু বা পরিচিত জনের কাছ থেকে কিছু অর্থ ধার করতে হবে। রাস্তাঘাটে চলাচলের সময় সতর্কতা অবলম্বন করুন। বিদেশি বিনিয়োগে লাভ আশা করা যায়। আইনগত জটিলতা নিয়ে চিন্তিত হবার আশঙ্কা। ঝুঁকিপূর্ণ বিনিয়োগে লোকসান হতে পারে।


সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)


সিংহ রাশির জাতক জাতিকার দিনটি ধর্মীয় কাজের পক্ষে অনুকূল। উচ্চশিক্ষা সংক্রান্ত বিষয়ে সাফল্য আশা করতে পারেন। জীবিকার সন্ধানে বিদেশে পারি জমানোর যোগ প্রবল। শিক্ষা ও গবেষণা সংক্রান্ত কাজের জন্য সম্মানিত হওয়ার সম্ভাবনা। ভাগ্য সুপ্রসন্ন হবে। বিদেশ থেকে কোনও ভালো সংবাদ পেতে পারেন। 


আরও পড়ুন, Tripura: আমার কাছে তথ্য প্রমাণ আছে, গ্রেফতার করাবো, TMC-কে কার্যত হুমকি Biplab-র


কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)


আজ গাড়ি না চালানোই ভাল। কাজ শিথিল হবে কারণ ইতিমধ্যে আপনি অনেকগুলি কাজ শেষ করেছেন। গার্হস্থ্য জীবনে কিছু সমস্যা থাকতে পারে, কিন্তু সঠিক যোগাযোগের মাধ্যমে আপনি এবং আপনার পরিবার এটি সমাধান করতে সক্ষম হবেন। প্রেমিক-প্রেমিকাদের কিছু সময় একা কাটানোর পরামর্শ দেওয়া হয়।


তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)


তুলা রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। আজ বন্ধুদের সঙ্গে একত্রে মিলিত হতে পারেন। ব্যবসায়ীরা কিছু ভালো আয়ের সুযোগ পাবেন। বকেয়া বিল আদায় হতে পারে। ঠিকাদারী কাজে প্রভাবশালী ব্যক্তির সাহায্য কাজে আসবে। বাড়ীতে বড় ভাই বোনের আগমনে খুব খুশি হবেন। 


বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)


বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের দিনটি মিশ্র সম্ভাবনাময়। প্রবাসীদের দৈনন্দিন কর্মে কিছু সাফল্য আসবে। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা ভালো আয় রোজগারের সুযোগ পাবেন। তবে খারাপ আবহাওয়ার কারণে পরিবহণ ব্যয় বৃদ্ধি পেতে পারে। বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। সকালের দিকে কোনো বন্ধু বা ভাই এর কাছ থেকে সাহায্য পেতে পারেন।


আরও পড়ুন, Afghanistan: পঞ্জশিরে হামলা বন্ধ হলে আলোচনায় বসতে রাজি, তালিবানকে শর্ত আহমেদ মাসুদের


ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 


ধনু রাশির জাতক জাতিকাদের দিনটি ভাল যাবে। আজ আপনার শারীরিক অবস্থার উন্নতি হবে। প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পেতে পারে। অংশিদারী কাজে কিছু অগ্রগতি আশা করা যায়। জীবন সঙ্গীর পূর্ণ সাহায্য পেতে পারেন। সকালের দিকে ব্যবসায়ীক কাজের জন্য দূরে যাত্রার যোগ প্রবল। 


মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)


সকালের দিকে কিছুটা অসুস্থ থাকতে পারেন। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে আর্থিক সঙ্কটের অবসান আশা করতে পারেন। বকেয়া টাকা পয়সা আদায় হবে। জাতিকাদের সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি। হোটেল বা রেস্টুরেন্টে খেতে যেতে পারেন।


কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)


আত্মবিশ্বাস হারাবেন না। এই রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। মিডিয়ার সঙ্গে যুক্ত ব্যক্তিরা নতুন নতুন কাজের যোগাযোগ পেতে পারেন। বিদেশ থেকে কোনো ভালো অর্ডার পাওয়াতে গার্মেন্টস মালিকদের কাজের দু:শ্চিন্তা কমে যাবে। ছোট ভাই বোনের সাফল্যে আনন্দ পাবেন। প্রকাশকদের নতুন কাজের দায়িত্ব লাভের যোগ।


আরও পড়ুন, Tech Tips: বিনা ঝঞ্ঝাটে iOS থেকে Android ফোনে হোয়াটসঅ্যাপ চ্যাট ট্রান্সফার! দেখে নিন পদ্ধতি


মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)


মীন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। প্রত্যাশা পূরণের সুযোগ পেতে পারেন। বাড়ীতে বহু আত্মীয় স্বজনের আগমন হতে পারে। জাতিকাদের গৃহস্থালী কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। মায়ের সাহায্য আশা করতে পারেন। ভূমি বা আবাসন সংক্রান্ত বিষয়ে সাফল্য লাভের সুযোগ রয়েছে।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)