নিজস্ব প্রতিবেদন: সেন্ট্রাল ব্যাঙ্ক অফ ইন্ডিয়া বিভিন্ন শাখায় বিশেষজ্ঞ অফিসার নিয়োগের জন্য অনলাইন আবেদন প্রক্রিয়া শুরু করেছে। যোগ্য প্রার্থীরা ব্যাঙ্কের অফিসিয়াল ওয়েবসাইটে আবেদন করতে পারবেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা ২৩ নভেম্বর থেকে ১৭ ডিসেম্বরের মধ্যে অনলাইনে আবেদন করতে পারবেন। অনলাইন ব্যতীত অন্য কোনও পদ্ধতিতে আবেদন গ্রহণ করবে না ব্যাঙ্ক। ২২ জানুয়ারি ২০২২ তারিখে এই পরীক্ষার দিন ধার্য করা হয়েছে। 


আরও পড়ুন: Post Office-এর এই স্কিমে কয়েক বছরেই টাকা দ্বিগুণ! কীভাবে জানুন


এই নিয়োগের মাধ্যমে, সেন্ট্রাল ব্যাঙ্কের অর্থনীতিবিদ, আয়কর কর্মকর্তা, তথ্য প্রযুক্তি, আর্থিক বিশ্লেষক, আইন কর্মী, ঝুঁকি ব্যবস্থাপক সহ মোট ১১৫টি শূন্যপদ পূরণ করা হবে।


অনলাইন রেজিস্ট্রেশন শুরু হবে ২৩ নভেম্বর। আবেদনের শেষ তারিখ ১৭ নভেম্বর। পরিক্ষায় বসার জন্য হল টিকিট দেওয়া হবে ১১ জানুয়ারি ২০২২ এবং পরীক্ষার তারিখ ২২ জানুয়ারি ২০২২। আবেদন করার জন্য তফসিলি জাতি এবং উপজাতির প্রার্থীদেরকে ১৭৫ টাকা এবং জিএসটি দিতে হবে। অন্যদের দিতে হবে ৮৫০ টাকা এবং জিএসটি। 


সেন্ট্রাল ব্যাঙ্কের ওয়েবসাইটে রিক্রুটমেন্ট অপশনে গিয়ে আবেদন করতে হবে। সমস্ত তথ্য এবং অ্যাপ্লিকেশনের টাকা জমা দিলে আবেদন সম্পূর্ণ হবে।  


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)