জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রতি মাসেই স্থান পরিবর্তন করে মঙ্গল। এখন কর্কট রাশিতে রয়েছে মঙ্গল। মঙ্গল তার স্থান পরিবর্তন করায় তৈরি হয়েছে 'নীচভঙ্গ রাজযোগ’। বলা হচ্ছে, এই যোগের শুভ প্রভাব পড়বে বেশ কিছু রাশির উপর। জ্যোতিষবিদেরা বলে থাকেন, নীচভঙ্গ রোজযোগ জাতকের মনের হীনভাব দুর্বলভাব সরিয়ে তাকে সাফল্যের দিকে চালিত করে। ফলে মনের শক্তিতে বলীয়ান হয়ে জাতক নতুন সাফল্যের দিকে এগিয়ে যেতে পারে। কাদের পক্ষে এই যোগ খুব বিশেষ জেনে নিন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মেষ


এটা মেষ রাশির জাতক-জাতিকাদের সাফল্যের সময়। মেষ রাশির চতুর্থ ঘরে প্রবেশ করেছে মঙ্গল। সম্পত্তি ক্রয়ের যোগ। পারিবারিক সুখ বজায় থাকবে। ব্যবসায় বিনিয়োগ করার উপযুক্ত সময়।


আরও পড়ুন: Snana Yatra: স্নানযাত্রার পরে কেন বন্ধ থাকে জগন্নাথের দর্শন? এ সময় কী হয় দেবতার?


কর্কট


সময়টা কর্কট রাশির ব্যক্তিদের জন্যও ভালো যাবে। অধিকাংশ কাজেই এঁরা সাফল্য পাবেন। আর্থিক লাভের যোগ রয়েছে। বেসরকারি ক্ষেত্রে চাকরিরতদের পক্ষেও সময়টা ভালো। সার্বিক ভাবে এই রাশির সকলেই আয়ের নতুন উৎস খুঁজে পাবেন।


তুলা


নীচভঙ্গ রাজযোগ তুলা রাশির ব্যক্তিদের জন্য বয়ে আনছে নানা শুভ। আর্থিক লাভের যোগ, কর্মে সাফল্য। সংসারে সুখ, জীবনে সমৃদ্ধি। সন্তানের দিক থেকেও সুখবর আসতে পারে। ব্যবসায়ীদের পক্ষেও ভালো। মনে মনে বহুদিন ধরে লালন করা কোনও ইচ্ছে পূরণ হয়ে যেতে পারে আকস্মিক।


আরও পড়ুন: রোহিণী নক্ষত্রে সূর্য! অকল্পনীয় সৌভাগ্যের মুখোমুখি এই রাশিগুলি...
 
এই ধরনের যোগ সব সময়ই সংশ্লিষ্ট জাতক-জাতিকাদের বহু ভাবে উপকৃত করে। আবার যোগের সময়কালের অবসান ঘটলে পরিস্থিতি বদলে যায়। তখন অন্য রাশির জাতক-জাতিকাদের উপর শুভ বা অশুভ প্রভাব পড়ে। জ্যোতিষবিদেরা সব সময়ই বলে থাকে, গ্রহ-নক্ষত্রের সংস্থান ধরে যা গণনা করা হয়, তা যে সব সময়ই অভ্রান্ত হবে, তার কোনও অর্থ নেই। তবে, পূর্ব ঐতিহ্য বা নিদ্রশন দেখে একটা অনুমান করা হয় মাত্র। অনেক সময়ই সেই অনুমান মেলে, কখনও কখনও আবার সেই অনুমানের ব্যত্যয়ও ঘটে।  


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)