রোহিণী নক্ষত্রে সূর্য! অকল্পনীয় সৌভাগ্যের মুখোমুখি এই রাশিগুলি...

Sun Transit In Rohini Nakshatra: রোহিণী নক্ষত্রে সূর্য। ১৫ দিনের এক পর্বের প্রথম ৯ দিন উষ্ণতম দিন হিসেবে বিবেচিত। এই নয়টি উষ্ণ দিনকে নওতপ বলে উল্লেখ করা হয়। ঘটনাচক্রে দেখা যায়, বছরের এই ৯ দিন যথেষ্ট গরমও থাকে! আগামী ৩ জুন এটা শেষ হবে।

| May 30, 2023, 19:19 PM IST

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রোহিণী নক্ষত্রে সূর্যের এই প্রবেশ কি খারাপ? না, জ্যোতিষবিদেরা বলছেন, রোহিণী নক্ষত্রে সূর্যের এই প্রবেশের মিশ্র প্রভাব রয়েছে। তবে কয়েকটি রাশির পক্ষে এই ট্রানজিট খুবই ভালো বিবেচিত হয়।

1/6

উষ্ণতম দিন

এই ট্রানজিটের ১৫ দিনের পর্বের মধ্যে প্রথম ৯ দিন উষ্ণতম দিন। 

2/6

নওতপ

এই নয়টি উষ্ণ দিনকে নওতপ বলে উল্লেখ করা হয়। বছরের এই ৯ দিনই সব চেয়ে গরম দিন। আগামী ৩ জুন এটা শেষ হবে।

3/6

মেষ

মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য সময়টা খুবই ভালো যাবে। এঁদের সাফল্যের সময় শুরু হবে। এই সময়-পর্বে আয় ক্রমশ বাড়বে।

4/6

বৃষ

সূর্য রোহিণী নক্ষত্রে প্রবেশ করায় বৃষ রাশির জাতক জাতিকাদেরও সাফল্যের সময় শুরু হবে। এঁদের জীবনে উন্নতি আসবে নানা দিক থেকে। এই রাশির ব্যবসায়ীদের আর্থিক লাভ হবে। এঁদের বিনিয়োগের যোগও রয়েছে। এই রাশির যাঁরা বেসরকারি চাকরিতে কর্মরত তাঁদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে।

5/6

কর্কট

সূর্যের এই ট্রানজিটের ফলে মেষ ও বৃষ রাশির জাতক-জাতিকাদের মতো কর্কট রাশির ব্যক্তিদের জীবনেও সাফল্যের সময় শুরু হবে। আর্থিক লাভের সম্ভাবনা থাকছে। ব্যবসায় বিনিয়োগের পক্ষে ভালো। ব্যবসায় লাভের যোগ। এঁদের ভ্রমণযোগও আছে। সামগ্রিক ভাবেই এই রাশিদের জীবনে এ সময়ে সব দিক থেকেই উন্নতির যোগ রয়েছে।

6/6

ধনু

সূর্য নক্ষত্র পরিবর্তন করায় ধনু রাশির জাতকদের জন্যও সময়টা শুভ হিসেবে বিবেচিত। তবে আর্থিক দিক থেকে এঁদের একটু অসুবিধার সম্মুখীন হতে হবে হয়তো। এঁরা সহজেই সামাজিক সম্মান অর্জন করতে পারবেন।