জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একটি শীর্ষস্থানীয় প্যান-ইন্ডিয়া জুয়েলারি খুচরা বিক্রেতা যার ভারত জুড়ে ১৬৭টি শোরুম রয়েছে, একটি ব্র্যান্ড যার ৮৫ বছরের উত্তরাধিকার রয়েছে। সেই প্রখ্যাত অলঙ্কার বিপণিকে টিআরএ দ্বারা টানা ৪র্থ বছরে ২য় সর্বাধিক বিশ্বস্ত জুয়েলারি ব্র্যান্ড হিসেবে তালিকাভুক্ত করা হয়েছে। সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস বছরের পর বছর ধরে নারীদের শুধু সাজিয়েই নয়, তাদের একাধিক সিএসআর কার্যক্রমের মাধ্যমে উদযাপন করেছে। এই চেতনার সাথে তাল মিলিয়ে, এই প্রখ্যাত অলঙ্কার বিপণি 'অপরূপা' নামে একটি নতুন দুর্গাপূজা প্রচারাভিযান চালু করার ঘোষণা দিয়েছে, যেখানে একজন নারীর অভ্যন্তরীণ সৌন্দর্য, তার স্থিতিস্থাপকতা, তার শক্তি উদযাপন করা হবে। দুর্গাপূজা হল ‘মা দুর্গার’ স্বাগত জানানো এবং প্রতিটি বাঙালির জীবনে একটি বিশেষ ঘটনা, আনন্দ, শ্রদ্ধা, সাংস্কৃতিক ঐতিহ্য এবং গর্বের সময়। এটি বছরের সেই সময় যখন ভারত এবং বিশ্বব্যাপী মানুষ, বিশেষ করে বাঙালিরা, তাদের প্রিয়জনদের সাথে একসাথে থাকতে এবং বছরের সবচেয়ে বড় উৎসব - দুর্গাপূজা উদযাপন করতে তাদের বাড়িতে ফিরে যায়। অপরূপা ক্যাম্পেইনের লক্ষ্য একটি 'বনেদি রাজ বাড়ি' (সম্ভ্রান্ত পরিবারের) শৈলীর দুর্গা পূজার স্বাদ গ্রহণ করা। এই প্রখ্যাত অলঙ্কার বিপণি সংস্কৃতি উদযাপন করে, এবং দৃশ্যগুলি আল্পনা থেকে সন্ধ্যা আরতি পর্যন্ত, আনন্দে ঢাকির বাজনায় নাচতে এবং উদযাপনে গান গায়। আকর্ষণীয় লাল থিম মা দুর্গার ঐশ্বরিক উপস্থিতি এবং এই ব্র্যান্ড পরিচয় উভয়েরই প্রতিনিধিত্ব করে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Tarot Card Reading September 2024: বৃষের চূড়ান্ত সাফল্য, মিথুনের আর্থিক লাভ, কন্যার সম্পত্তি-জটিলতা! দেখে নিন, ট্যারো কার্ড রিডিংয়ে কেমন যাবে এ সপ্তাহ...


অপরূপা মানে "অতুলনীয়" সৌন্দর্য, ঐশ্বরিক এবং মানব উভয়ই, শক্তি, করুণা এবং ঐতিহ্যকে মূর্ত করে। অপরূপা মানে মা দুর্গার অতুলনীয় সৌন্দর্য এবং প্রত্যেক নারী যিনি তার কৃপাকে প্রতিফলিত করেন। গহনার ডিজাইনগুলি এই অনুভূতিকে ধরে রাখে, যা ঐতিহ্যগতভাবে মূল এবং আধুনিক পরিধানের জন্য ডিজাইন করা হয়, সাংস্কৃতিক তাৎপর্য এবং আধুনিক স্টাইলিং এর মধ্যে সূক্ষ্ম ভারসাম্য প্রদর্শন করে। সেই প্রখ্যাত অলঙ্কার বিপণির ডিরেক্টর এবং মার্কেটিং অ্যান্ড ডিজাইনের প্রধান মিসেস জয়িতা সেন বলেন, “এই ক্যাম্পেইনটি দুর্গাপুজোর সময় বাংলার সাংস্কৃতিক সমৃদ্ধি, কড়িগড়ি, কারিগরি, যা দুর্গাপূজার সারমর্ম এবং চেতনাকে উদযাপন করে। নারীর, তার অভ্যন্তরীণ সৌন্দর্য যা ডিজাইনের বিভিন্ন শৈলীর মাধ্যমে উদযাপিত হয়”।
এই ভিডিয়োতে, তারা তাদের চারজন ব্র্যান্ড অ্যাম্বাসেডরকে দেখিয়েছে, যেমন ঈশা সাহা, মধুমিতা সরকার, সৌরসেনী মৈত্র এবং স্বস্তিকা দত্ত, প্রত্যেকেই বিভিন্ন ধরণের মহিলাদের এবং তাদের অনন্য ব্যক্তিত্বের প্রতিনিধিত্ব করে৷ প্রতিটি মহিলা তার গহনা পছন্দের মাধ্যমে নিজেকে প্রকাশ করে, তাই তারা বিভিন্ন ব্যক্তিত্বের বিভিন্ন সংবেদনশীলতার সাথে সংযোগ স্থাপনের জন্য চারটি স্বতন্ত্র শৈলী তৈরি করেছে।   


আরও পড়ুন, The Danger of Sucker fish: একটা মাছ ধ্বংস করে দিচ্ছে গোটা দেশকে! নজরে পড়লেই খবর দিন...


নতুন প্রচারাভিযান ফিল্মটি দুর্গাপূজার সময় বাঙালিদের স্বদেশ প্রত্যাবর্তনের চেতনা এবং আবেগী উচ্ছ্বাসকে ধারণ করে, ঐতিহ্য ও আধুনিকতার নিখুঁত সংমিশ্রণকে তুলে ধরে যা উদযাপনের পাশাপাশি গহনার ডিজাইনেও প্রতিফলিত হয়।
ক্যাম্পেইন ভিডিওটি ৪টি ডিজাইন সেগমেন্ট জুড়ে চমৎকার কারুকাজ তুলে ধরে: -
১. মডার্নাইজড গোল্ড চোকার জটিল ফিলিগ্রি ওয়ার্ক, কালার স্টোন সেটিং এবং রেজি-বল দিয়ে ডিজাইন করা হয়েছে। এটিতে একটি ঐতিহ্যবাহী হলুদ সোনার সীতাহার রয়েছে, কাটাই কাজের সাথে উন্নত যা লাল এবং সবুজ পাথরকে মিশ্রিত করে, এটিকে একটি আধুনিক রূপ দেয়। ইশা সাহা এই সূক্ষ্ম টুকরোটি পরেন।
২. এন্টিক গোল্ড ডিজাইন ঐতিহ্যের মধ্যে নিহিত, যা ঐশ্বর্য এবং প্রাচীন শিল্পকলার প্রতিনিধিত্ব করে, এটিকে উৎসবের কমনীয়তার জন্য নিখুঁত করে তোলে। প্রাচীন নেকলেসটিতে কুন্দন এবং খোদাই করা পাথর, নকশি এবং উদ্ভিদ ও প্রাণীর সামগ্রিক মোটিফ রয়েছে। এটি বীজ মুক্তা দিয়েও ডিজাইন করা হয়েছে। সীতাহারে নকশি, কুন্দন, মীনাকারি, এবং সবুজ পুঁতি ফুলের মোটিফের সাথে দেখায়। এই সূক্ষ্ম অংশটি মধুমিতা সরকার দ্বারা শোভা পাচ্ছে।
৩. ডায়মন্ড জুয়েলারি পরিশীলিততা, শ্রেণী এবং প্রতিপত্তি প্রদর্শন করে। এটিতে স্পন্দনশীল সবুজ পাথর দিয়ে ডিজাইন করা একটি চোকার সেট রয়েছে, যা স্বস্তিকা দত্ত দ্বারা পরিধান করা ফুল ও জ্যামিতিক মোটিফ দিয়ে সজ্জিত একটি হিরা লহরির সাথে যুক্ত।
৪. প্রচারাভিযানে সৌরসেনী মৈত্রের দ্বারা সজ্জিত সূক্ষ্ম এবং প্রাণবন্ত সবুজ পাথরের সাথে আরেকটি হীরার নেকলেসও তুলে ধরা হয়েছে। ডায়মন্ড চোকারটি সবুজ পাথর, ব্যাগুয়েট আকৃতির হিরা, গোলাকার আকৃতির হিরা এবং নাশপাতি আকৃতির হিরা দিয়ে সেট করা হয়েছে, যা গ্ল্যামারাস কমনীয়তার উদাহরণ।
প্রখ্যাত এই অলঙ্কার বিপণীর দুর্গাপূজা ক্যাম্পেইন দেখার লিঙ্ক- 


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)