Tarot Card Reading September 2024: বৃষের চূড়ান্ত সাফল্য, মিথুনের আর্থিক লাভ, কন্যার সম্পত্তি-জটিলতা! দেখে নিন, ট্যারো কার্ড রিডিংয়ে কেমন যাবে এ সপ্তাহ...

Tarot Card Reading for This Week: 'ট্যারো কার্ড রিডিং' নিকটতম এবং সুদূরপ্রসারী ভবিষ্যৎ বলার জন্য একেবারে আদর্শ। এই মুহূর্তে আপনার সঙ্গীর মনের ভেতরে ঠিক কী চলছে? আপনার চাকরি, ব্যবসা এবং সম্পর্ক কেমন যাবে? কারও থেকে কোনও ক্ষতির আশঙ্কা আছে কি না? সবই বলা যায় এই 'ট্যারো কার্ড রিডিং' থেকে। এমনকি কোনও জিনিস হারালে এবং সেটা পাওয়ার সম্ভাবনা থাকলে তা কোথায় আছে-- তা-ও জানা যায় এই পদ্ধতিতে। এই গণনা অনেক বেশি নির্ভুল, স্বচ্ছ ও বৈজ্ঞানিক। আজ, রবিবার এখানে ট্যারো কার্ড অনুযায়ী ১৫ সেপ্টেম্বর থেকে ২১ সেপ্টেম্বর পর্যন্ত ১২ টি রাশির স্বাস্থ্য, সম্পর্ক, কেরিয়ার ও আর্থিক অবস্থার একটি ছবি দেওয়া হল। মিলিয়ে নিন, এই সাত দিন আপনার কেমন যাবে।

Updated By: Sep 15, 2024, 01:39 PM IST
Tarot Card Reading September 2024: বৃষের চূড়ান্ত সাফল্য, মিথুনের আর্থিক লাভ, কন্যার সম্পত্তি-জটিলতা! দেখে নিন, ট্যারো কার্ড রিডিংয়ে কেমন যাবে এ সপ্তাহ...

মেষ Aries (March 21 - April 19)

মেষ রাশির জাতক-জাতিকাদের এই সপ্তাহে চর্মরোগ, পায়ের সমস্যা ও দীর্ঘমেয়াদি কোনও রোগ মাথাচাড়া দিয়ে উঠতে পারে। মেষ রাশির জাতক-জাতিকাদের সম্পর্কে বিচ্ছেদ ও ভাঙন হতে পারে। কেরিয়ার ও ব্যবসায় সাংঘাতিক ক্ষতি হতে পারে। আর্থিকভাবে মেষ রাশি এখন একটু দারিদ্র্যের সম্মুখীন হবে, পারিবারিক কোনও সাহায্যও থাকবে না।

বৃষ Taurus (April 20 - May 20)

বৃষ রাশির জাতক-জাতিকাদের এই সময়ে হাতে একটু ব্যথা হতে পারে। অতিরিক্ত ভাবুক হয়ে উঠতে পারে এই সময়ে বৃষ রাশির জাতক-জাতিকারা। সম্পর্কে একটু একাকীত্ব আসবে। এঁরা এই সময়ে বিবাহ-বহির্ভূত সম্পর্কেও জড়াতে পারেন। কেরিয়ার ও ব্যবসায় চূড়ান্ত সাফল্য আসবে। বাড়ির কোনও মহিলার নামে যদি ব্যবসা হয় অথবা কোনও সম্পত্তি থাকে, তবে তার থেকে সমৃদ্ধি আসবে। যাঁরা চাকরিতে আছেন তাঁদের এই সময়ে পদোন্নতির সম্ভাবনা। আর্থিক অবস্থা এখন ভীষণই ভালো যাবে, এতই ভালো  যাতে আপনাকে ধনী বলা যায়।

মিথুন Gemini (May 21 - June 20)

মিথুন রাশির জাতক-জাতিকাদের এই সময়ে পিঠে ব্যথা আর মোটা হওয়ার সমস্যা তৈরি হবে। এঁদের হাঁটুতে ব্যথা হতে পারে। সম্পর্কে সঙ্গিনীর কারণে উন্নতি ঘটবে। আপনার সঙ্গিনী আপনার জন্য সৌভাগ্য বহন করে আনবেন। যাঁদের বিয়ে হয়ে গিয়েছে তাঁদের উন্নতির সময় এখন। যাঁরা পার্লার, সাঁলো বা মেকওভারের পেশায় যুক্ত যাঁরা, তাঁদের জন্য এই সময়টা খুব ভালো। আর্থিকভাবে এই সময়টা ভীষণ ভালো থাকবেন। নিজের জামা কাপড়ের পেছনে প্রচুর টাকা খরচ করে ফেলবেন।

কর্কট  Cancer (June 21 - July 22)

কর্কট রাশির জাতক-জাতিকাদের এই সময়ে হাঁটুর ও ঘাড়ে ব্যথা হতে পারে। মহিলাদের স্ত্রীরোগজনিত সমস্যা হতে পারে। জলের ঘাটতি হতে পারে শরীরে, তাই বেশি করে জল খাওয়া দরকার।
আর্থিক কারণে সম্পর্কে নানা অশান্তি লেগে থাকবে। আপনার সঙ্গীর মধ্যে অনেক ঋণাত্মক চিন্তা থাকবে। ভালোবাসা জানাতে চাইলেও অতিরিক্ত ভাবনা-চিন্তার কারণে আর এগোতে পারবেন না। কর্ম এবং ব্যবসা এই সময় মনে হবে হয়তো একটু আটকে আছে। তবে উন্নতি হবে, একটু দেরিতে। আর্থিক দিক থেকে মনে হবে আটকে আছেন।

সিংহ Leo (July 23 - August 22)

সিংহ রাশির জাতক-জাতিকাদের এই সময় নিজেদের গোপনাঙ্গে সমস্যা হতে পারে। সম্পর্কে অতিরিক্ত প্রেম ভালোবাসা বজায় থাকবে। শারীরিক দিক থেকেও সম্পর্ক পরিপূর্ণ থাকবে। সিংহ রাশির ক্ষেত্রে ব্যবসায় স্ত্রী অথবা স্ত্রীর সঙ্গে যদি স্বামী থাকেন, তবে দুজনের চেষ্টার খুব সুন্দর সময় আসতে চলেছে। দুজনে মিলে নতুন দিশা খুলতে পারেন। বিবাহিতদের ক্ষেত্রে একটিই কথা বলব, আপনাদের বিয়ের কারণেই এখন আর্থিক সময়টা সুসমৃদ্ধ হয়ে উঠবে। সম্পত্তি থেকে অর্থাগম হতে পারে।

কন্যা Virgo (August 23 - September 22)

কন্যা রাশির জাতক-জাতিকাদের এই সময়ে পায়ের সমস্যা হতে পারে, কানের সমস্যাও হতে পারে। শারীরিক কোনও কারণের জন্য ডাক্তারের উপদেশ নিতে হতে পারে। যাঁরা সন্তানসম্ভাবা তাঁদের  সূক্ষ্ম কোনও জটিলতা আসতে পারে। কন্যা রাশির জাতক-জাতিকাদের সম্পর্কে ন্যূনতম গোপনীয়তা না থাকারই সম্ভাবনা। বিয়ের জন্য যদি এখন কোষ্ঠী বিচার করান পাত্র-পাত্রীর কোষ্ঠী নিয়ে একটু সমস্যা হতে পারে। পাত্র-পাত্রীর বাড়ির লোকেদের মধ্যে ভুলবোঝাবুঝিও তৈরি হতে পারে। কেরিয়ার বা ব্যবসার ক্ষেত্রে যদি একসঙ্গে সবাই মিলে টিম ওয়ার্ক করে তাহলে ভালো ফল হবে। কর্মক্ষেত্রে উপর ও নীচের মধ্যে বৈষম্য না রাখাই ভালো। সম্পত্তি নিয়ে কোনও জটিলতা তৈরি হতে পারে।

তুলা Libra (September 23 - October 22)

তুলা রাশির দুশ্চিন্তা বাড়বে। রাতে ঘুম না আসার সমস্যা বাড়তে পারে। পিঠের যন্ত্রণা ও হাঁটুর সমস্যা ভোগাতে পারে। শয্যাশায়ী রোগীদের ক্ষেত্রে বেডসোর হওয়ার আশঙ্কা আছে। পেটের সমস্যা হতে পারে। তুলা রাশির জাতক-জাতিকাদের নতুন সম্পর্ক হবে।  কিন্তু প্রতিশ্রুতির জন্য পেছন-পেছন বহু দৌড়তে হবে। সরকারি চাকরির উত্তম যোগ দেখা যায়। যে কোনো উচ্চ পদে এঁদের নিয়োগ হতে পারে। এই রাশির জাতক-জাতিকাদের যদি মা বা মাতৃস্থানীয় কারও নামে ব্যবসা থাকে তবে এঁরা লাভবান হবেন। পৈতৃক সম্পত্তি লাভের যোগ। আধ্যাত্মিকতার মধ্যে থাকলে সাফল্য আসবে। এই সময়ে টাকা চুরি যেতে পারে বা কোনও আর্থিক ক্ষতি হতে পারে।

বৃশ্চিক Scorpio (October 23 - November 21)

বৃশ্চিক রাশির যাঁদের হার্টের সমস্যা আছে তাঁদের সমস্যা বাড়তে পারে, এমনকি হার্ট অ্যাটাক বা হার্টে অপারেশনের আশঙ্কাও দেখা যায়। শরীরে কোনও ধরনের টিউমার হতে পারে। মহিলাদের ক্ষেত্রে বিশেষ করে স্ত্রীরোগসংক্রান্ত সমস্যা বাড়তে পারে। সম্পর্কে ইগোর দরুন সমস্যা হতে পারে। বৃশ্চিক রাশির যাঁরা সম্পর্কে আছেন তাঁদের কাছের মানুষ পাত্তা না দিতে পারেন। সম্পর্কে উদাসীনতা ভোগাবে। সঙ্গীর স্বভাব এই সময় অতিরিক্ত কন্ট্রোল করা ও ডমিনেট করার পর্যায়ে যেতে পারে। অফিস পলিটিক্সের বাড়াবাড়ি হতে পারে। ব্যবসায় ঠকতে পারেন। বৃশ্চিক রাশির কেরিয়ারে হঠাৎ পতনের সম্ভাবনা। চাকরি চলে যেতে পারে। আর্থিক সমৃদ্ধি ভালো কিন্তু ধীরে উন্নতি। নদীর ধারের জমিতে লগ্নি সুফল দেবে।

ধনু Sagittarius (November 22 - December 21)

চর্ম রোগ, যেমন, অ্যালার্জি, র‍্যাশ প্রভৃতি নানা ধরনের সমস্যা দেখা দিতে পারে। ধনু রাশির চিকেন পক্স হতে পারে এই সময়ে। পায়ের সমস্যা হতে পারে। ক্যানসার ধরা পড়তে পারে অথবা যাঁদের ক্যানসার আছে, তাঁদের এই সময়ে রোগের প্রকোপ বাড়তে পারে। সঙ্গীর ব্যবহারের জাদুতে আপনি কাবু হতে পারেন। আপনার সঙ্গী আপনাকে নিজের আয়ত্তে রাখতে চাইবেন। কথার ঝাঁজ সহ্য করতে হতে পারে। চাকরি বা ব্যবসা যা-ই করুন না কেন, তার শীর্ষে আপনি থাকবেন। তবে অধস্তনদের সম্মান করুন। আর্থিক ভাবে আপনি যথেষ্ট সফল থাকবেন।

মকর Capricorn (December 22 - January 19)

এই সময় আপনাদের হাতে অ্যালার্জি, র‍্যাশ হতে পারে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। বিশেষত যাঁদের মাইগ্রেন তাঁরা কষ্ট পেতে পারেন। রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। মকর রাশির বিবাহের জন্য সুসময় উপস্থিত। বিয়ের কথাবার্তা শুরু  হতে পারে। যাঁরা সম্পর্কে রয়েছেন তাঁদের সম্পর্ক তৃতীয় মানুষ দ্বারা প্রভাবিত হতে পারে। সম্পর্কে ভুল বোঝাবুঝি বাড়তে পারে। পারিবারিক ব্যবসায়ে বিনিয়োগের এখন উত্তম সময়। কর্মে উন্নতি ও আনন্দ থাকবে।
পার্টনারশিপ ব্যবসায় থাকলে ক্ষতি হবে। বিশেষ করে মহিলাদের দ্বারা মকর রাশির আর্থিক ক্ষতি হওয়ার সম্ভাবনা।

কুম্ভ Aquarius (January 20 - February 18)

কুম্ভ রাশির মহিলাদের এই সময় গর্ভবতী হওয়ার জন্য উত্তম। ঘাড়ের যন্ত্রণা বাড়তে পারে। রক্ত সংক্রান্ত কোনও সমস্যা দেখা দিতে পারে। কুম্ভ রাশির জাতক-জাতিকা যাঁরা সম্পর্কে আছেন তাঁদের কাছে সম্পর্কটা বোঝা হয়ে দাঁড়াতে পারে। আত্মমর্যাদা বজায় রাখুন। তদন্তমূলক কাজ যাঁরা করেন এবং মিডিয়ার কাজে যাঁরা আছেন, তাঁদের জন্য ভালো সময়। অন্য পেশায় যাঁরা আছেন, তাঁরা সব সময়ে কর্মক্ষেত্র পরিবর্তন করার চেষ্টা করা বন্ধ করে মাথা শান্ত রাখুন। আর্থিকভাবে এই সময়টা আপনার অনুকূলে।

মীন Pisces (February 19 - March 20)

মীন রাশির জাতক-জাতিকাদের অনেকেরই উচ্চ রক্তচাপের সমস্যা হতে পারে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। পায়ে ব্যথা হতে পারে বা চোট লাগতে পারে। মীন রাশির জাতক-জাতিকাদের এই সময়ে ভালোবাসা বজায় থাকবে। সম্পর্কে আবেগের স্রোত এখন ভরপুর। সঙ্গী আপনার সমস্ত সিদ্ধান্তে পাশে থাকবেন।
কর্মক্ষেত্রে খুব বড় ক্ষতির আশঙ্কা। নিজের বাড়ির সম্পত্তি ছেড়ে চলে যেতে হতে পারে। অতিরিক্ত রেগে গেলেও  মাথা ঠান্ডা রাখুন।

Indrani Mukherjee

Tarot Reader, Reiki Master, Pendulam Dowser, Crystal Healer, Ho'oponopono Healer, Candle and Knot Magic Professional, Black Magic Removal Expert

Contact: 8961117828

(Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.