নিজস্ব প্রতিবেদন : রেস চলছিল গাড়ির। আর সেই রেস চলাকালীনই যুবতীকে ধাক্কা মারল ১ কোটির জাগুয়ার স্পোর্টস গাড়ি। গাড়ির ধাক্কায় রাস্তা থেকে হাওয়ায় উড়ে যান যুবতী। তারপর ছিটকে পড়েন। খেলনা গাড়ির মতো টুকরো টুকরো হয়ে যায় তাঁর স্কুটারও। সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে মৃত্যু হয় ওই যুবতীর। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে ফরিদাবাদে। মৃতার নাম দীপিকা ত্রিপাঠি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অভিযোগ, ১ কোটি টাকা মূল্যের ওই জাগুয়ার স্পোর্টস গাড়িতে লাগানো ছিল ভিআইপি নম্বর প্লেটও। ২৪ বছরের দীপিকা ত্রিপাঠি পেশায় রিসেপশনিস্ট। নিজের স্কুটারে করেই অফিস আসেন তিনি। সেক্টর ৯৬-এ সুপারটেক ই-স্কোয়ার বিল্ডিংয়ে দীপিকার অফিস। অফিস পৌঁছে বিল্ডিংয়ের বাইরে স্কুটারটি পার্ক করছিলেন দীপিকা। সেইসময়ই ১ কোটি টাকার জাগুয়ার গাড়ি নিয়ে এসে দীপিকার স্কুটারে ধাক্কা মারেন স্যামুয়েল অ্যান্ড্রু পিস্টার নামে এক যুবক। ৩১ বছরের ওই যুবক পেশায় ব্যাংক কর্মী। আমেরিকান এক্সপ্রেসে কর্মরত তিনি। জাগুয়ার গাড়িটি নিয়ে রেস করছিলেন তিনি। 


প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, জাগুয়ারটি এত জোরে ধাক্কা মারে যে স্পোর্টস কারের ধাক্কায় খেলনা গাড়ির মতো দুমড়ে মুচড়ে টুকরো টুকরো হয়ে যায় দীপিকার স্কুটারটি। দীপিকা হাওয়ায় উড়ে যায়। তারপর ছিটকে মাটিতে পড়েন। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে উদ্ধার করে নিকটবর্তী বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পুলিস অভিযুক্ত জাগুয়ার চালক স্যামুয়েল অ্যান্ড্রু পিস্টারকে গ্রেফতার করেছে। 


প্রত্যক্ষদর্শীরা আরও জানাচ্ছেন, জাগুয়ার স্পোর্টস কারটি নিয়ে বন্ধুদের সঙ্গে নয়ডায় ব্রেকফাস্ট করতে এসেছিলেন স্যামুয়েল অ্যান্ড্রু পিস্টার। বিলাসবহুল গাড়িটির নাম্বার প্লেট ওড়িশার। নিয়ন্ত্রণহীন উদ্দাম গতিতে গাড়ি চালাচ্ছিলেন স্যামুয়েল অ্যান্ড্রু পিস্টার। রাস্তায় আরেকটি এসইউভির সঙ্গে রেস করছিল জাগুয়ারটি। যেটি কয়েক সেকেন্ড আগেই পিছন থেকে এসে জাগুয়ারটিকে ওভারটেক করে। আর তারপরই জাগুয়ারটি আরও গতি বাড়িয়ে দেয়। আর যার পরিণতিতে মর্মান্তির পরিণতি হয় রিসেপশনিস্ট দীপিকার।


আরও পড়ুন, Viral Shocking Video: ইট, পাথর ছুঁড়ে ছুঁড়ে যুবকের মাথা থেঁতলে খুন ৬ উন্মাদের!


জেলে অভিযুক্ত, বেঁচে ফিরল ৭ বছর আগে 'খুন' নাবালিকা! যোগী রাজ্যে তীব্র চাঞ্চল্য



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)