জেলে অভিযুক্ত, বেঁচে ফিরল ৭ বছর আগে 'খুন' নাবালিকা! যোগী রাজ্যে তীব্র চাঞ্চল্য

ওই নাবালিকা এখন যুবতী। তার বয়স এখন ২১ বছর। তার বিয়ে হয়েছে। হাথরসে সে তার স্বামীর সঙ্গে পরিবার নিয়ে থাকে। তাদের দুই সন্তানও হয়েছে। 

Updated By: Dec 6, 2022, 06:54 PM IST
জেলে অভিযুক্ত, বেঁচে ফিরল ৭ বছর আগে 'খুন' নাবালিকা! যোগী রাজ্যে তীব্র চাঞ্চল্য
ছবিটি প্রতীকী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বছর সাতেক আগেই 'খুন' হয়ে গিয়েছিল নাবালিকা। কিন্তু সেই নাবালিকাকেই জীবিত অবস্থায় পাওয়া গেল! শুধু জীবিত অবস্থায় পাওয়া গিয়েছে, এমনটাই নয়। দিব্যি সুস্থ আছে ওই নাবালিকা। হাথরসে আছে সে। এদিকে তাকে খুনের দায়ে অভিযুক্ত এখনও জেলবন্দি! দাবি এমনই। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে যোগী রাজ্যে।

ওই নাবালিকা এখন যুবতী। তার বয়স এখন ২১ বছর। পুলিস ঘটনার কথা জানতে পেরে ওই যুবতীকে হাথরস থেকে আলিগড়ে নিয়ে এসেছে। তার বয়ানও রেকর্ড করেছে। ঘটনার পুনর্তদন্ত শুরু করেছে পুলিস। পুলিস সূত্রে খবর, ওই যুবতী সত্যিই পুলিসের খাতায় 'মৃত' ওই নাবালিকা কিনা, তা নিশ্চিত করার জন্য করা হবে ডিএনএ পরীক্ষা। এখন যদি এঘটনা সত্যি হয়, তবে পুলিস আদালতে যাবে। অভিযুক্তের বিরুদ্ধে সমস্ত অভিযোগ খারিজের আবেদন জানাবে।

পুলিস জানিয়েছে, ১৪ বছর বয়সে ওই নাবালিকা নিখোঁজ হয়ে গিয়েছিল। এরপর একটি দেহ উদ্ধার হয়। তখন ওই নাবালিকার বাবা সেটি তাঁর মেয়ের দেহ বলে শনাক্ত করেন। এরপর বিচারে অভিযুক্তের জেল হয়। কিন্তু সম্প্রতি অভিযুক্তের পরিবার আলিগড় পুলিসের দ্বারস্থ হয়। তারা-ই প্রথম জানায় যে, ওই নাবালিকা এখন হাথরসে আছে। দিব্যি সুস্থ আছে। তার বিয়ে হয়েছে। হাথরসে সে তার স্বামীর সঙ্গে পরিবার নিয়ে থাকে। তাদের দুই সন্তানও হয়েছে। 

প্রসঙ্গত, মেয়ে নিখোঁজ হয়ে যাওয়ার পর পুলিসে মিসিং ডায়েরি করেন বাবা। তার কিছুদিন পর আগরা গিয়ে একটি দেহ শনাক্ত করেন। এরপরই পেশায় শ্রমিক এক প্রতিবেশীর বিরুদ্ধে তাঁর মেয়েকে অপহরণ ও খুনের অভিযোগ দায়ের করেন তিনি। ৩ বছর পর যদিও ওই অভিযুক্ত জামিনে ছাড়া পেয়েছিল, কিন্তু তারপর তাকে আবার গ্রেফতার করা হয়। সেই থেকে সে জেলেই রয়েছে।

আরও পড়ুন, Viral Shocking Video: ইট, পাথর ছুঁড়ে ছুঁড়ে যুবকের মাথা থেঁতলে খুন ৬ উন্মাদের!

ঘরের প্রতি মেয়েকে ২ লাখ ২০ করে দিচ্ছেন মোদী! সত্যি?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.