Viral Shocking Video: ইট, পাথর ছুঁড়ে ছুঁড়ে যুবকের মাথা থেঁতলে খুন ৬ উন্মাদের!

 ওই যুবককে টেনে রাস্তায় নামায়। রাস্তার উপর তাঁকে চেপে ধরে ৫ জন। আর এক মহিলা থান ইট ওই যুবকের মাথা লক্ষ্য করে সজোরে নিক্ষেপ করে। তারপর বাকিরা পাথর ছুঁড়তে শুরু করে।

Updated By: Dec 6, 2022, 06:18 PM IST
Viral Shocking Video: ইট, পাথর ছুঁড়ে ছুঁড়ে যুবকের মাথা থেঁতলে খুন ৬ উন্মাদের!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মধ্য়যুগীয় বর্বরতা। ইট, পাথর ছুঁড়ে এক যুবকের মাথা থেঁতলে মারল ৬ জন উন্মত্ত মানুষ। যদিও তাদের মানুষ বলা যায় কিনা, তা নিয়ে নিঃসন্দেহে প্রশ্ন জাগে! অত্যন্ত ন্যক্কারজনক এই ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুতে। বর্বরোচিত এই আক্রমণের শিকার হয়ে ঘটনাস্থলেই প্রাণ হারায় ৩০ বছর বয়সী ওই যুবক। ইটের আঘাতে ওই যুবকের মাথা থেঁতলে যায়। হাড়হিম করে দেওয়া এই ঘটনাটি ঘটেছে ৪ ডিসেম্বর। সম্পূর্ণ ঘটনাটি ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়। সিসিটিভি ক্যামেরাবন্দি ওই ঘটনার ভিডিয়ো ফুটেজ সামনে আসতেই তা ভাইরাল হয়ে গিয়েছে। 

অভিযুক্ত ৬ জনের দলে রয়েছে মহিলারাও। ৩ জন মহিলা ও ৩ জন ব্যক্তি মিলে খুন করে ওই যুবককে। মৃতের নাম বালাপ্পা। ভাইরাল হওয়া ওই ভিডিয়োয় দেখা যাচ্ছে, বেঙ্গালুরুর কে পি আগরাহারা এলাকায়, অভিযুক্তরা ওই যুবককে টেনে রাস্তায় নামাচ্ছে। তারপর রাস্তার উপর তাঁকে চেপে ধরছে ৫ জন। আর একজন মহিলা হাতে একটা থান ইট তুলে নিচ্ছে। তারপর সেটা ওই যুবকের মাথা লক্ষ্য করে সজোরে নিক্ষেপ করছে। ইটের আঘাতে বালাপ্পা মাথা থেঁতলে যায়। তবে এখানেই শেষ নয়। 

রক্তাক্ত ওই যুবককে লক্ষ্য করে এরপর শুরু হয় পাথর ছোঁড়া। অভিযুক্তদের দলের বাকি সদস্যরা এরপর বালাপ্পাকে পাথর ছুঁড়ে ছুঁড়ে মারতে থাকে। এই ঘটনায় গুরুতর জখম হন বালাপ্পা। শেষে অতিরিক্ত রক্তক্ষরণের জেরে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। মধ্যরাতে যখন এই ঘটনাটি ঘটে, তখন স্বাভাবিকভাবেই ওই যুবককে বাঁচানোর মত কেউ-ই ছিলেন না রাস্তায়। এখনও পর্যন্ত অভিযুক্তদের কাউকে শনাক্ত করা সম্ভব হয়নি। সন্দেহভাজনদের খুঁজে পেতে ৩টি বিশেষ দল গঠন করেছে বেঙ্গালুরু পুলিস। দেখুন সেই ভিডিয়ো- 

আরও পড়ুন, ঘরের প্রতি মেয়েকে ২ লাখ ২০ করে দিচ্ছেন মোদী! সত্যি?

প্রসঙ্গত, ঝাড়খণ্ডে সামনে এসেছে আরও একটি নৃশংস, জঘন্য ঘটনা। যেখানে ভাইকে খুন করে দাদা। তারপর ভাইয়ের কাটা মুণ্ডুর সঙ্গে সেলফি পর্যন্ত তোলে দাদার বন্ধুরা! অভিযোগ, অভিযুক্ত তার তুতো ভাইকে খুন করে। গলা কেটে খুন করে। তারপর সেই কাটা মুণ্ডুর সঙ্গে সেলফি তোলে অভিযুক্ত সহ তার বন্ধুরা। অভিযোগের ভিত্তিতে মোট ৮ জনকে গ্রেফতার করেছে পুলিস। যারমধ্যে অভিযুক্তের স্ত্রী সহ রয়েছে আরও ৬ জন বন্ধু। জানা গিয়েছে, জমি নিয়ে বিবাদের জেরেই এমন নৃশংস খুন। দুই পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরেই বিবাদ চলছিল। সম্পর্ক একদম ভালো ছিল না। যার জেরেই এই ঘটনা। 

আরও পড়ুন, গভীর সমপ্রেমে বিয়েরও সিদ্ধান্ত, পরিবারের 'ব্ল্যাকমেইল', মালদায় ছাত্রীমৃত্যুতে চাঞ্চল্যকর মোড়!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.