জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিবাহ বন্ধনে বাঁধা  পড়তে চলেছেন আম্বানি পরিবারের ছোট ছেলে অনন্ত আম্বানি। রাধিকা মার্চেন্টকে বিয়ে করতে চলেছেন তিনি। আর বিয়ের আগকেই প্রি ওয়েডিং সেলিব্রেশনে মেতেছে আম্বানি পরিবার। ১-৩ মার্চ গুজরাতের জামনগরে পালন করা হবে প্রি ওয়েডিং সেলিব্রেশনে বিশ্বের নানা জনপ্রিয় ব্য়ক্তিত্ব উপস্থিত থাকবে এই অনুষ্ঠানে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Lok Sabha Election 2024 | Kerala: প্রস্তুতি শেষ, প্রার্থী তালিকা প্রকাশ করে দিল বামজোট ও আপ
প্রি ওয়েডিং সেলিব্রেশনে থাকছেন অরিজিৎ সিং থেকে শুরু করে রিহানা। গায়ক অজয়-অতুলকেও দেখতে পাওয়া যাবে এই অনুষ্ঠানে। শুধুমাত্র গায়ক নয়, থাকছেন ইন্দ্রজাল শিল্পী ডেভিড ব্লেন, থাকছেন বিখ্যাত শিল্পপতি-সমাজসেবী এবং সবথেকে বড়ো পরিচয় মাইক্রোসফ্টের প্রতিষ্ঠাতা বিল গেটস। এমনকি দেখেতে পাওয়া যাবে সুন্দর পিচাই এবং মার্ক জুকারবার্গকেও।
তবে এই সেলিব্রেশনে থাকছে এলাহি খাওয়া দাওয়ার সরোঞ্জামও। ইন্দোর থেকে আনা হচ্ছে স্পেশাল শেফ। ২৫ টিরও বেশি শেফের একটি বিশেষ দল ইভেন্টের জন্য উপস্থিত থাকবে জামনগরে। 


আরও পড়ুন: 13.5 Cr Bank frau: ICICI ব্যাংক ম্যানেজারের কীর্তি! মহিলার অভিযোগ, 'সাড়ে ১৩ কোটি টাকা লুঠে নিয়েছে ও'...
তিন দিনের মেয়াদে, মেনুতে মোট ২৫০০ ধরনের খাবার থাকবে। এই ফাংশনে কোনও খাবারের পুনরাবৃত্তি হবে না। প্রাতঃরাশে মোট ৭০ টিরও বেশি বিকল্প খাবার অন্তর্ভুক্ত থাকবে। এবং লাঞ্চ এবং ডিনারের ক্ষেত্রে ৫০০ টিরও বেশি বিকল্প পদ থাকবে। অতিথিদের জন্য থাকবে বিশেষ ভেগান খাবারের। এমনকি মিডনাইট স্ন্যাকসও থাকবে অতিথিদের জন্য। 
আম্বানিদের অনুষ্ঠানে নিজের পরিবার নিয়ে উপস্থিত থাকবেন গৌতম আদানি এবং গোদরেজ পরিবারও। পাশাপাশি দেখতে পাওয়া যাবে সঞ্জীব গোয়েঙ্কাকেও।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)