West Bengal News LIVE Update: কলকাতাগামী এক্সপ্রেসে বোমাতঙ্ক, দক্ষিণেশ্বর স্টেশনে খালি করা হল ট্রেন...

West Bengal News LIVE Update: একনজরে সারাদিনের সব বড় খবর। দেখুন শুধুমাত্র Zee ২৪ ঘণ্টা ডিজিটালে-

Last Updated: Friday, June 28, 2024 - 18:12
West Bengal News LIVE Update: কলকাতাগামী এক্সপ্রেসে বোমাতঙ্ক, দক্ষিণেশ্বর স্টেশনে খালি করা হল ট্রেন...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

28 June 2024, 18:15 PM

কলকাতাগামী জম্মু তাওয়াই ট্রেনের এস৮ কামরায় একটি বস্তুকে ঘিরে বোমাতঙ্ক তৈরি হয়েছে। ট্রেন খালি করে দেওয়া হয়েছে দক্ষিণেশ্বর স্টেশনে।

28 June 2024, 13:30 PM

Bomb Threat at Kolkata Airport: কলকাতা বিমানবন্দরে বোমাতঙ্ক! জানা গিয়েছে, এয়ার ইন্ডিয়া এক্সপ্রেসে বিমানে বোমাতঙ্ক। ঘটনায় চাঞ্চল্য।

28 June 2024, 10:45 AM

Delhi Airport: দিল্লি বিমানবন্দরে বিপত্তি। বৃষ্টিতে ছাদ ভেঙে মৃত ১। এই ঘটনায় প্রধানমন্ত্রীকে দুষলেন তৃণমূল সাংসদ সাকেত গোখেল। তাড়াহুড়ো করে উদ্বোধনের জন্যই বিপত্তি। মন্তব্য তাঁর।

28 June 2024, 10:45 AM

Birbhum: রাজ্য সরকারের পর কেন্দ্রীয় সরকার। এবার অবৈধ দখলদারি উচ্ছেদ শুরু করল কেন্দ্রীয় সরকারের সংস্থা জাতীয় সড়ক কতৃপক্ষ। সরকারি জমিতে অবৈধ দখলদারি উচ্ছেদে এক মাস সময় দিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী। তারপর আজ জাতীয় সড়কের দুধারে থাকা অবৈধ দখলদারি উচ্ছেদ শুরু করল জাতীয় সড়ক কর্তৃপক্ষ। আজ বীরভূমের রামপুরহাটে ১৪ নম্বর জাতীয় সড়কের দুধারে থাকা অবৈধ অস্থায়ী ও স্থায়ী দখলদারি উচ্ছেদ করল জাতীয় সড়ক কর্তৃপক্ষ। 

28 June 2024, 10:30 AM

Delhi Airport: প্রবল বৃষ্টিতে হুড়মুড়িয়ে ভাঙল দিল্লি এয়ারপোর্টের T1 টার্মিনালের ছাদ। ছাদ ভেঙে মৃত্যু একজনের। আহত ৫। ঘটনাস্থল পরিদর্শনে অসামরিক বিমান পরিবহন মন্ত্রী রামমোহন নাইডু। দুপুর ২টোর পর থেকে পরিষেবা স্বাভাবিক হওয়ার আশ্বাস।

28 June 2024, 10:30 AM

Hawker Survey: মুখ্যমন্ত্রীর নির্দেশে গঠিত ৫ সদস্যের হাই পাওয়ার কমিটি আজ থেকেই শহরে শুরু করবে হকার সার্ভে। সকালে গড়িয়াহাট। বিকেল সাড়ে ৫টায় নিউ মার্কেট। আজ শুধুমাত্র এই দুটি এলাকায় সার্ভে। মাঝে বিকেল ৪টেয় কলকাতা পুরসভার সদর কার্যালয়ে মিটিং।