Bigg Boss OTT 3: আরমানের কেন দুটো বউ? তুলকালাম দেবলীনা-উরফি...

আরমান মালিক এবং তাঁর দুই স্ত্রী বিগ বস এর মঞ্চে এসে তাদের বিয়ের ঘটনাটি বর্ণনা করেন। সেখানে বলেন যে পায়েল হল আরমানের প্রথম স্ত্রী এবং কৃতিকা ছিল পায়েলের বন্ধু। কৃতিকা এবং আরমানের মধ্যে প্রেমের গোপন সম্পর্ক তৈরী হয় পায়েলের অগোচরে। আর ৭ দিনের প্রেমের সম্পর্কের পরেই আরমান এবং কৃতিকা বিয়ের সিদ্ধান্ত নেয়।

Updated By: Jun 28, 2024, 05:18 PM IST
Bigg Boss OTT 3: আরমানের কেন দুটো বউ? তুলকালাম দেবলীনা-উরফি...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বিগ বস ওটিটি ৩ দর্শকদের বিনোদনে কোনোই কমতি রাখতে চাইছেনা। এবং প্রতিদিনই কিছুনা কিছু নতুন গুঞ্জন আর মশলা দর্শকদের সামনে পরিবেশন করছে। সোশ্যাল মিডিয়া খ্যাত আরমান মালিক এবং তার দুই স্ত্রী পায়েল এবং কৃতিকাও এই মরসুমে বিগ বস শোয়ের একটি অংশ। প্রথম দিন থেকেই তাঁদের নিয়ে জোর তরজা শুরু হয়েছে দর্শক থেকে সেলিব্রিটি সব মহলেই। 

আরও পড়ুন: Hina Khan diagnosed with Cancer: স্তন ক্যানসারে আক্রান্ত হিনা খান, অভিনেত্রী নিজেই জানালেন দুঃসংবাদ...

যদিও কিছু সেলিব্রিটি তাঁদের এই একের অধিক বিয়ের মতাদর্শে সমর্থন প্রকাশ করেছেন, কিন্তু অনেকেই তাদের এই ' বহুবিবাহ' ধারণা নিয়ে খুব একটা খুশি নেই। দেবলিনা ভট্টাচার্য তাঁর টুইটার হ্যান্ডেলে এই বিষয় নিয়ে আরমানের বিরুদ্ধে একটি পোস্টও করেছেন। তাঁর মতে এই দুই বিবাহের বিষয় নিয়ে মাতামাতি সুস্থ সমাজের অংশ হতে পারেনা। আর বিগ বসের মতো একটা প্ল্যাটফর্মে এই বিষয়কে কখনোই সমর্থন করা উচিত নয়। তিনি পোস্টে আরও লিখেছেন 'মাত্র 6/7 দিনের মধ্যে প্রেম হল, বিয়ে হল, তারপর নিজের স্ত্রীরই বেস্ট ফ্রেন্ডের সাথে! এটা আমার কল্পনারও বাইরে,” 

 

আরমান মালিক এবং তাঁর দুই স্ত্রী বিগ বস এর মঞ্চে এসে তাদের বিয়ের ঘটনাটি বর্ণনা করেন। সেখানে বলেন যে পায়েল হল আরমানের প্রথম স্ত্রী এবং কৃতিকা ছিল পায়েলের বন্ধু। কৃতিকা এবং আরমানের মধ্যে প্রেমের গোপন সম্পর্ক তৈরী হয় পায়েলের অগোচরে। আর ৭ দিনের প্রেমের সম্পর্কের পরেই আরমান এবং কৃতিকা বিয়ের সিদ্ধান্ত নেয়। এবং তাঁরা বিয়ে করে নেওয়ার পর আরমান পায়েলকে ফোন করে সমস্ত ঘটনাটি জানায়।

আরও পড়ুন: Srijit Mukherji’s New Film: ফার্স্ট লুকেই চমক! ১২ চরিত্র নিয়ে সৃজিতের নতুন ছবি...

আরমান তাঁর প্রথম স্ত্রী পায়েলকে ২০১১ সালে বিয়ে করেন এবং তারপর তাঁদের একটি সন্তান হয় চিরায়ু মালিক।  ছয় বছর পর, ২০১৮ সালে, আরমান তার প্রথম বিয়ে আইনত শেষ না করেই পায়েলের বন্ধু কৃতিকাকে বিয়ে করেন। ৪ঠা ডিসেম্বর, ২০২২-এ। আরমান এখন চার সন্তানের বাবা: চিরায়ু, তুবা, আয়ান এবং জাইদ। এই পুরো বিস্তারিত ঘটনার বিবরণের পরই শুরু হয় জল্পনা। এই ধরণের ঘটনাকে সামাজিক অধঃপতন বলেও দাবী করা হয়।

কিন্তু তারপরেই শুরু হয়ে মতভেদ। উরফি জাভেদ অপরদিকে আরমান মালিক এবং তাঁর পরিবারের সমর্থনে কথা বলেন তিনি তাঁর বিবৃতিতে বলেন যে পলিগ্যামির ধারণা এখন সকলেরই আছে। আর তিনজন মানুষ একসাথে সুখী থাকলে সেটা নিয়ে বাদবাকি কারোর মন্তব্য করা উচিত না। আরমান মালিকের পরিবার তাদের এই সিদ্ধান্ত নিয়ে বরাবরই সোশ্যাল মিডিয়ায় প্রশ্নের মুখোমুখি হন। কিন্তু তাঁরা নিজেদের বিয়ে এবং ব্যক্তিগত জীবনের নানা ঘটনা রোজকার ভ্লগে পোস্ট করতে থাকেন।

আরও পড়ুন: Dev | Rukmini: 'আমার জীবন এত সুন্দর করে তোলার জন্য ধন্যবাদ', জন্মদিনে রুক্মিনীকে আদুরে বার্তা দেবের

উরফির মন্তব্যের জবাবে দেবলীনা বলেন এরকম ঘটনা নিজের সাথে ঘটলে তারপর বুঝতে পারবেন। আরমান মালিক ও তাঁর পরিবার বিগ বসে যাওয়ার পর থেকেই তুমুল জল্পনা কল্পনার কেন্দ্রে আছেন।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.