জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিখ্যাত গাইনোকোলজিস্ট অনাহিতা পান্ডোলের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। তিনি মহারাষ্ট্রের পালঘর জেলার মুম্বই-আমেদাবাদ হাইওয়েতে দুর্ঘটনাগ্রস্ত একটি গাড়ি চালাচ্ছিলেন। চার সেপ্টেম্বর টাটা সন্সের প্রাক্তন চেয়ারম্যান সাইরাস মিস্ত্রি এবং অন্য একজনের মৃত্যু হয় এই দুর্ঘটনায়। পালঘরের কাসা থানায় এই মামলা দায়ের করা হয়েছে। অনাহিতা পান্ডোলের বিরুদ্ধে ৩০৪ এ (অবহেলার কারণে মৃত্যু ঘটানো), ২৭৯ (র‍্যাশ ড্রাইভিং), ৩৩৬ (জীবন বা অন্যের ব্যক্তিগত নিরাপত্তা বিপন্ন করার কাজ) এবং মোটর গাড়ি আইনের অন্যান্য প্রাসঙ্গিক ধারাগুলিতে মামলা করা হয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দুর্ঘটনার দিনে, সাইরাস মিস্ত্রি একটি মার্সিডিজ জিএলসি ২২০ ডি গাড়িতে আহমেদাবাদ থেকে মুম্বইয়ের দিকে আসছিলেন পান্ডোলের সঙ্গে। সাইরাস মিস্ত্রি এবং তার সহযাত্রী জাহাঙ্গীর পান্ডোল ঘটনাস্থলেই মারা যান। অনাহিতা পান্ডোল এবং তার স্বামী দারিয়াস পান্ডোল গুরুতরভাবে আহত হন এই গাড়ি দুর্ঘটনায়।


প্রাথমিক তদন্তের পরে কর্তৃপক্ষ দাবি করেছে, অতিরিক্ত গতির কারণেই দুর্ঘটনা ঘটেছে।


আরও পড়ুন: মন্ত্রীদের বাঁচাতে নির্বাচন হেরে যাওয়ার টোপ, বিজেপিকে আক্রমণ কেজরিওয়ালের


আহত দুই যাত্রীকে দ্রুত মহারাষ্ট্রের কাসা গ্রামের একটি স্থানীয় হাসপাতালে এবং পরে গুজরাটের ভাপির রেনবো হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তাদের দক্ষিণ মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।


অনাহিতা পান্ডোল এবং তার স্বামী দুজনেই মুম্বইয়ের স্যার এইচএন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। দারিয়াস প্যান্ডোলকে ছেড়ে দেওয়া হলেও, অনাহিতা পান্ডোলের পুনর্গঠন অস্ত্রোপচার হয়েছে। তাঁর এখন ফিজিওথেরাপি চলছে এবং শীঘ্রই তাকে ছেড়ে দেওয়া হবে বলে জানা গিয়েছে।


এ ঘটনায় অনাহিতার স্বামী দারিয়াস পান্ডোলের বয়ান রেকর্ড করে মামলাটি নথিভুক্ত করেছে পুলিস। গাড়ি দুর্ঘটনায় বেঁচে যাওয়া দারিয়াস প্যান্ডোলকে গত মাসের শেষের দিকে মুম্বইয়ের একটি হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছিল।


দারিয়াস পুলিসকে জানিয়েছেন, যে তার স্ত্রী অনাহিতা মার্সিডিজ-বেঞ্জ গাড়িটি চালাচ্ছিলেন যখন তারা মুম্বইয়ে ফিরছিলেন। তাদের গাড়ির আগে একটি গাড়ি তৃতীয় থেকে দ্বিতীয় লেনে চলে গিয়েছিল এবং অনাহিতাও তাঁকে অনুসরণ করার চেষ্টা করেন।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)