নিজস্ব প্রতিবেদন: চাঁদ চাইলে তো আর চাঁদ এনে দিতে পারব না! রেগে গেলে অনেকের বাবা-মা'ই তাঁর সন্তানকে একথা বলেন। কিন্তু এই প্রচলিত কথাকেই সত্যি করলেন মধ্যপ্রদেশের অভিলাষ মিশ্র। একমাত্র ছেলের জন্মদিনে অভিনব উপহার দিলেন তিনি। যা হয়ত কল্পনাও করতে পারেননি তাঁর স্ত্রী ও পরিজনরা।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বেঙ্গালুরুর একটি সংস্থার রিজিওনাল ম্যানেজার পদে চাকরি করেন অভিলাষ মিশ্র। ১৫ ডিসেম্বর ছিল তাঁর একমাত্র ছেলের দু'বছরের জন্মদিন। সেই জন্মদিনটিকে স্মরণীয় করে রাখলেন তিনি। কেউ যা ধারনাও করতে পারবে না, ছেলেকে সেই উপহারটাই দিলেন অভিলাষ মিশ্র। ছেলের হাতে তুলে দিলেন একটুকরো চাঁদ। শুনতে অবাক লাগলেও এটাই সত্যি।


ছেলের দু'বছরের জন্মদিনে চাঁদে জমি কিনলেন তিনি। ছেলেকে উপহার দিলেন সেই জমি। জানা গিয়েছে, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে চাঁদে জমি কেনার বিষয়টি জানতে পারেন অভিলাষ মিশ্র। কীভাবে জমি কেনা সম্ভব? এই সমস্ত বিষয়ে  ইন্টারনেটে পড়াশোনা করেন। তখন তিনি জানতে পারেন লুনা সোসাইটি ইন্টারন্যাশনাল নামে একটি মার্কিন কোম্পানির নাম। যারা কি না চাঁদে জমি বিক্রি করছে। ওই সংস্থার ওয়েব সাইটেই চাঁদের ১২টি প্লটের বিস্তারিত তথ্য রয়েছে।


সঙ্গে সঙ্গে সংস্থার সঙ্গে যোগাযোগ করেন অভিলাষ মিশ্র। ছেলের জন্য 'Lunar Alps' নামে একটি প্লট কেনেন তিনি। এর জন্য যথাযথ মূল্যও চোকান। সরাসরি তাঁর কাছে জমির দলিল, রেজিস্ট্রি কাগজ পাঠিয়ে দেয় ওই সংস্থা। ১৫ ডিসেম্বর ছেলের জন্মদিনে জমির নথিই উপহার হিসেবে ছেলের হাতে তুলে দেন ওই ব্যক্তি।    


আরও পড়ুন: গরম জল নিয়ে বিবাদ, স্ত্রীকে 'তিন তালাক' স্বামীর


আরও পড়ুন: ওমিক্রন আতঙ্কের মাঝেই বড় সাফল্য ভারতের


Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App