জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একা নয়, বেড়াতে এসেছিলেন বন্ধুদের সঙ্গে। গোয়ায় ধর্ষণের শিকার হতে হল তরুণী পর্যটককে! অভিযুক্ত পেশায় টেম্পো চালক। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঘটনাটি ঠিক কী? আর মাত্র কয়েকটা দিন। তারপরই বর্ষবরণের আনন্দে মেতে উঠবে সকলে। বছরের এই সময়েই পর্যটকদের ভিড় সবচেয়ে বেশি থাকে গোয়ায়। পুলিস সূত্রে খবর, ১০-১৫ জনের একটি দলের সঙ্গে গোয়া আসেন ওই তরুণী। আশপাশের দর্শনীয় স্থানগুলি ঘুরে দেখার জন্য একটি টেম্পো ভাড়া করেছিলেন তাঁরা। সেই টেম্পোর চালকই ওই তরুণীকে ধর্ষণ করেছে বলে অভিযোগ। 


দক্ষিণ গোয়ার পুলিস সুপার নিধিন ভালসন জানিয়েছেন, 'গোয়া টেম্পো ভাড়া করেই ঘুরে বেড়ান পর্যটকরা। টেম্পোর চালক ওই তরুণীকে ধর্ষণ করেছে। অভিযোগ পাওয়ার পরেই মহিলা থানা ও পানাজি পুলিস স্টেশনে নির্দিষ্ট ধারায় মামলা রুজু করা হয়। খুব দ্রুত গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে'।


 



এর আগে, চলতি বছরের জুন মাসে গোয়ায় ধর্ষণের শিকার এক ব্রিটিশ মহিলা। স্বামীর সঙ্গে ভারতে ঘুরতে এসেছিলেন তিনি। অভিযোগ, উত্তর গোয়ার আরাম্বোল সুইট ওয়াটার বিচে ওই বিদেশি পর্যটককে ধর্ষণ করা হয়। গ্রেফতার করা হয় অভিযুক্তকে।



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)