নিজস্ব প্রতিবেদন: বিজেপি ও নরেন্দ্র মোদীর বিপুল জয়ের পর শুভেচ্ছা জানালেন লালকৃষ্ণ আডবাণী। বিজেপির প্রতিষ্ঠাতা সদস্য এই সাফল্যকে অভূতপূর্ব বলে বলে ব্যাখ্যা করেছেন। সংবাদসংস্থা এএনআই-এর কাছে এই প্রতিক্রিয়া দিয়েছেন তিনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


প্রসঙ্গত, এবার বয়সের গেরোয় প্রার্থী করা হয়নি লালকৃষ্ণ আডবাণীকে। তিনি ছিলেন গুজরাটের গান্ধীনগরের সাংসদ। ওই কেন্দ্রে এবার বিজেপি প্রার্থী করে দলের সর্বভারতীয় সভাপতি অমিত শাহকে।


আরও পড়ুন: বিজয়ী ভারত, সুনামি তোলার পর দেশ গড়ার বার্তা প্রধানমন্ত্রী


এ নিয়ে লোকসভা নির্বাচনের গোড়া থেকে ব্যপক বিতর্ক তৈরি হয়েছিল। দলের প্রতিষ্ঠাতা সদস্যকে এভাবে বাদ দিয়ে অপমান করা হল বলেও বিরোধীরা অভিযোগ করেছিলেন। কিন্তু এ পর্যন্ত দলের এই সিদ্ধান্ত নিয়ে মুখ খোলেননি বর্ষীয়ান এই বিজেপি নেতা।



বৃহস্পতিবার লোকসভা নির্বাচনের ফল প্রকাশের পর দেখা গেল ২০১৪-র মোদী ঝড় বদলে গিয়েছে মোদী সুনামিতে। আগের বারের থেকেও বেশি আসন নিয়ে ক্ষমতায় ফিরতে চলেছেন।


আরও পড়ুন: দেশজুড়ে নমো নমো, মোদীকে শুভেচ্ছা ইজরায়েল, শ্রীলঙ্কার রাষ্ট্রপ্রধানদের


আর তার পরই সংবাদসংস্থা এএনআইকে লালকৃষ্ণ আডবাণী জানান, নরেন্দ্র মোদীকে এই অভূতপূর্ব জয়ের জন্য অনেক শুভেচ্ছা। অমিত শাহ ও দলের সমস্ত কর্মীরা যেভাবে বিজেপির সারকথা প্রতিটি ভোটারের কাছে পৌঁছে দিয়েছেন, তার জন্যও অভিনন্দন।



একই সঙ্গে ভারতের মতো এত বড় দেশে নির্বাচনী প্রক্রিয়া সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য নির্বাচনী কর্মীদেরও ধন্যবাদ দিয়েছেন আডবাণী। তাঁর আশা, ভারত এবার উজ্জ্বল ভবিষ্যতের দিকে এগিয়ে চলুক।