নিজস্ব প্রতিবেদন: দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল মঙ্গলবার সকালে টুইট করে জানিয়েছেন যে তিনি কোভিড আক্রান্ত হয়েছেন। এরপরে তিনি আইসোলেশনে রয়েছেন বলেও জানিয়েছেন। দিল্লির মুখ্যমন্ত্রী, গত তিন দিনে উত্তর প্রদেশ, পাঞ্জাব এবং উত্তরাখণ্ডের নির্বাচনের প্রচারে বেশ কিছু সমাবেশে ভাষণ দিয়েছেন। তিনি জানিয়েছেন যে তার "মৃদু উপসর্গ" রয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মুখ্যমন্ত্রী টুইটারে পোস্ট করেছেন, "আমার কোভিড পরীক্ষার ফল পজিটিভ হয়েছে। হালকা লক্ষণ রয়েছে। বাড়িতে নিজেকে বিচ্ছিন্ন করে রেখেছি। গত কয়েক দিনে যারা আমার সংস্পর্শে এসেছেন, দয়া করে নিজেকে আইসোলেট করুন এবং পরীক্ষা করান।"


কেজরিওয়াল, দেশে ক্রমবর্ধমান কোভিড সংক্রমণের মধ্যেই তার আম আদমি পার্টির (এএপি) জন্য প্রচার করছেন। তিনি সোমবার দেরাদুনে ছিলেন এবং এর আগে তিনি অমৃতসর ও পাতিয়ালায় জনসভা করেন।


আরও পড়ুন: Tripura: অভিষেকের কর্মসূচিতে 'না' ত্রিপুরা পুলিসের, বাতিল বারামুড়া পার্কের অনুষ্ঠান


দিল্লিতে সোমবার ২৪ ঘন্টায় ৪,০৯৯টি নতুন সংক্রমণের ঘটনা ঘটেছে। একটি সরকারি বিবৃতিতে বলা হয়েছে, দিল্লিতে ইতিবাচকতার হার ৬.৪৬ শতাংশ। ৬,২৮৮ জন COVID-19 রোগী হোম আইসোলেশনে রয়েছেন।


বিশেষজ্ঞরা বলছেন, দিল্লিতে বেশিরভাগ ক্ষেত্রেই ওমিক্রন ভেরিয়েন্ট রয়েছে। তিনটি ল্যাব থেকে ৩০-৩১ ডিসেম্বরের জিনোম সিকোয়েন্সিং রিপোর্ট অনুসারে, ৮১ শতাংশ নমুনায় ওমিক্রন সংক্রমণ ধরা পরে।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)