Tripura: অভিষেকের কর্মসূচিতে 'না' ত্রিপুরা পুলিসের, বাতিল বারামুড়া পার্কের অনুষ্ঠান

 বাতিল হল অভিষেকের বারামুড়া পার্কের অনুষ্ঠান।

Updated By: Jan 2, 2022, 02:47 PM IST
Tripura: অভিষেকের কর্মসূচিতে 'না' ত্রিপুরা পুলিসের, বাতিল বারামুড়া পার্কের অনুষ্ঠান
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভার অনুমতি দিল না ত্রিপুরা পুলিস। সেই কারণেই বাতিল হল বারামুড়া পার্কের অনুষ্ঠান। টুইট করে একথা জানান হয়েছে তৃণমূল কংগ্রেসের তরফে। আগে থেকে অনুমতি নেওয়া হয়নি, এই অভিযোগেই ত্রিপুরার কর্মসূচিতে না পুলিসের। এই প্রসঙ্গেই তৃণমূল কংগ্রেস টুইটারে প্রশ্ন তুললেন ত্রিপুরার বিজেপি সরকারের বিরুদ্ধে। 

''বিপ্লব সরকারের কীসের ভয়!'', টুইটে এই প্রশ্নই তোলা হল ঘাসফুল শিবিরের তরফে। প্রসঙ্গত, ত্রিপুরা পুলিসের তরফে চিঠি দিয়ে রবিবার সভার কিছু ঘণ্টা আগে বাতিল করার কথা জানিয়েছে। পুলিস জানিয়েছে, কোনও অনুমতি নেয়নি তৃণমূল। অন্যদিকে, তৃণমূলের পাল্টা অভিযোগ অনুষ্ঠানের জন্য আগে থেকেই অনুমতি নেওয়া হয়েছে। 

আরও পড়ুন, Abhishek Banerjee: হার্মাদ-উন্মাদদের উল্লাস মঞ্চে পরিণত করেছেন ত্রিপুরাকে, বিপ্লব দেবকে নিশানা অভিষেকের

তৃণমূল কংগ্রেসের অভিযোগ, ত্রিপুরার মাটিতে তাদের ভয় পাচ্ছে বিজেপি সরকার। সে কারণেই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পর পর সভা বাতিল করা হচ্ছে। তবে এভাবে তাদের আটকানো যাবে না বলেই দাবি করেছে ঘাসফুল শিবির। প্রসঙ্গত, বারামুড়া ইকোপার্কের অনুষ্ঠানের সঙ্গে পরবর্তী আরও এক অনুষ্ঠান বাতিল করে দেওয়া হয়েছে। 

প্রসঙ্গত, রবিবার ত্রিপুরায় পৌঁছানোর পর তিনি বেলা সাড়ে ১২ টা নাগাত চতুর্দশ দেবাতা মন্দিরে যান অভিষেক। দুপুর ১টায় সেখান থেকে সংবাদমাধ্যমের সামনে বিবৃতি দেন। দুপুর ১ টা ৪৫ নাগাদ আদিবাসী সম্প্রদায়ের সংবর্ধনা অনুষ্ঠান উপলক্ষে বারামুড়া ইকোলজিক্যাল পার্কে পৌঁছনর কথা ছিল। এরপর দুপুর আড়াইটে নাগাদ জয়নগর বাজার এলাকায় দলীয় কর্মীর বাড়িতে সারবেন মধ্যাহ্নভোজ। বিকেল সাড়ে ৫ নাগাদ আগরতলার বড়দোয়ালীতে দলীয়কর্মীর বাড়ি পরিদর্শন করে সন্ধ্যা ৭ নাগাদ স্টিয়ারিং কমিটি এবং অন্যান্য শীর্ষ নের্তৃত্বের সঙ্গে বৈঠক রয়েছে তাঁর।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.