নিজস্ব প্রতিবেদন: মধ্যপ্রদেশের (Madhya Pradesh) খারগোনে (Khargone) রাম নবমীর মিছিল চলাকালীন দাঙ্গায় জড়িত অভিযুক্তদের বাড়ি ভেঙে ফেলা হয়েছে। একই সঙ্গে বারওয়ানির (Barwani) দুষ্কৃতীদেরও শনাক্ত করা হয়েছে। ঘটনার নিন্দা করে এআইএমআইএম প্রধান আসাদউদ্দিন ওয়াইসি (AIMIM chief Asaduddin Owaisi) অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য আওয়াজ তুলেছেন এবং মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানকে (CM Shivraj Singh Chouhan) নিশানা করেছেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করে ওয়াইসি বলেছেন যে সরকার হিংসা বন্ধ করতে ব্যর্থ হয়েছে। বিহারের একটি ধর্মীয় স্থানে পতাকা ওড়ানো হয়। সরকারের সরাসরি গাফিলতির কারণেই এই ক্ষেত্রে হিংসার ঘটনা ঘটেছে। ওয়াইসি আরও বলেন, মুসলিম ধর্মাবলম্বী মানুষদের হেনস্থা করা হচ্ছে।


ওয়াইসি বলেন, শিবরাজ সিং চৌহান এটা ভুলে জেতে পারেন না যে তিনি একটি সাংবিধানিক পদে বসে আছেন। জনগণের প্রাণ রক্ষার দায়িত্ব তার উপর ন্যাস্ত। ওয়াইসি আরও বলেন যে মুখ্যমন্ত্রী ক্ষমতার নেশায় মত্ত হয়ে গরিবদের ঘরবাড়ি ধ্বংস করে দিচ্ছেন। 


আরও পড়ুন: Deoghar Ropeway Accident: রোপওয়ে দুর্ঘটনায় উদ্ধারকার্যে ফের বিপত্তি, দড়ি ছিঁড়ে নীচে পড়লেন মহিলা


মধ্যপ্রদেশে আইনে সংখ্যাগুরুর প্রাধান্য রয়েছে। শিবরাজ সিংয়ের মসজিদ অপবিত্র করা এবং বড়দের আক্রমণ করার মতাদর্শ ভুল বলে বর্ননা করেন তিনি। এছাড়াও তিনি বলেন ভুলে গেলে চলবে না যে, আজকে তার সরকার আছে, কাল থাকবে না।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)