জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কলকাতায় আরজি কর কান্ডের পর পথে নেমেছিলেন জুনিয়র ডাক্তাররা। আন্দোলন থেকে উঠেই বন্যা এলাকায় চলে যায় বিনামুল্যে চিকিৎসা, ত্রান সামগ্রী দিতে। চারদিকে ডাক্তারদের বাহবার ঝড় উঠেছে। ডাক্তার পাশে রয়েছেন আপামর জনতা। এমন অবস্থায় চেন্নাই-এর একটি মেডিক্যাল কনফারেন্সে এমন এক ঘটনা ঘটে গেল, যার পরে সেই ডাক্তারদের ছিঃ ছিঃ করছেন সকলে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Gujrat | Principal Arrest: ধর্ষণে বাধা, ৬ বছরের ছাত্রীকে গলা টিপে খুন করে স্কুলেই পুঁতে দিলেন প্রিন্সিপাল!


চেন্নাই-এর ওই মেডিক্যাল কনফারেন্সে এক মহিলা, যিনি অশ্লীল ভঙ্গিতে নাচ করছেন। তাঁকে ঘিরে সেই অনুষ্ঠানে ওই মহিলাকে ঘিরে উৎফুল্ল হতে দেখা গিয়েছে পুরুষ ডাক্তার ও আয়োজকদের। পোস্টারে দেখা গিয়েছে অ্যাসোসিয়েশান অফ কোলন এবং রেকটাল সার্জেন অফ ইন্ডিয়া। ভিডিয়োতে দেখা গিয়েছে, মহিলাটি একটি কামুকভাবে আকর্ষণীয় পোশাক পরে আছেন এবং ওই মহিলা উত্তেজনকভাবে বেলি ড্যান্স করছেন ডাক্তার এবং উপস্থিত দর্শকদের সামনে। সেখানে কয়েকজন ডাক্তারকেও তাঁর সাথে নাচ করতে দেখা যাচ্ছে। হুইসেল বাজিয়ে, মদের গ্লাস হাতে নিয়ে কোমর দুলিয়ে নাচ করছেন ডাক্তাররা। 'ACRSICON 2024' নামে  সেপ্টেম্বর ১৯ থেকে ২৩ অবধি এই কনফারেন্স চলে ছিল। এই ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর তীব্র কটাক্ষ করেছেন সকলে। 



নেটিজেনরা 'অত্যন্ত লজ্জাজনক' বলে কটাক্ষ করেছেন। আইএমএ-কে ট্যাগ করে একজন লিখেছেন 'হিউম্যান অ্যানাটমিতে কি এই ধরণের ট্রেনিং দেওয়া হয়?' একজন মজার ছলে লিখেছেন, 'স্বামী তাঁর স্ত্রী কে বলছেন: আমি জরুরি কনফারেন্সে যাচ্ছি... স্ত্রী ভাবছে, আমার স্বামী কত পরিশ্রম করে... নে স্বামী: (Video)' অনেকে আবার ডাক্তারদের সমর্থনও করেছেন। লিখেছেন, 'ওই মহিলা কি কোন অভিযোগ করেছেন? যদি করে থাকেন, তাহলে আইনি ব্যবস্থা নিন। যদি না করে থাকেন, তাহলে নীতিপুলিসি বন্ধ করুন।' যদিও চেন্নাই-এর এই ভিডিয়োকে হাতিয়ার করে আক্রমণ করতে পিছুপা হচ্ছে না তৃণমূলে কংগ্রেসের ডিজিটাল সমর্থকরা। তারা এটাকে দুর্গাপুরের ঘটনা বলে উল্লেখ করেছে। যদিও এই ঘটনায় তথ্যের অসঙ্গতি রয়েছে, তাও সিল্ভিয়া রিমি নামে এক তৃণমূল কর্মীর করা ওই পোস্টের কমেন্টে আরজি কাণ্ডে আন্দোলনরত ডাক্তারদের কটাক্ষ করেছেন অনেকেই। 


 



আরও পড়ুন, Rain in Metro: গর্বের মেট্রোয় এবার ছাতা নিয়ে উঠুন! এসি কোচে ঝরঝরিয়ে বৃষ্টি...


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)