Rain in Metro: গর্বের মেট্রোয় এবার ছাতা নিয়ে উঠুন! এসি কোচে ঝরঝরিয়ে বৃষ্টি...

Mumbai: সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে মেট্রোর মধ্যেই বৃষ্টির জল চুইয়ে পড়ছে।

Updated By: Sep 24, 2024, 05:17 PM IST
Rain in Metro: গর্বের মেট্রোয় এবার ছাতা নিয়ে উঠুন! এসি কোচে ঝরঝরিয়ে বৃষ্টি...
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বর্ষাকালে চারদিকে প্রবল বৃষ্টির পূর্বাভাস। আবহাওয়া দফতর প্রতিনিয়ত নির্দেশ দিচ্ছে আগামী কয়েক দিনে প্রবল বৃষ্টির সম্ভাবনা আছে। এমন অবস্থায় মেট্রোর ভিতরেও যে বৃষ্টির জলে স্নান করতে হবে এমনটা আশাও করেনি যাত্রীরা। মঙ্গলবার মুম্বাই মেট্রোতে এই ঘটনাই ঘটল। মেট্রোর ছাদ ফুটো হয়ে বৃষ্টির জল ঢুকে গেল একেবারে মেট্রোর মধ্যে। সেই বৃষ্টির জলে ভিজে কাকভেজা হয়ে গেলেন যাত্রীরা। 

আরও পড়ুন, Supreme Court: GTA দুর্নীতি মামলায় সিবিআই তদন্ত খারিজ সুপ্রিম কোর্টে, রাজ্য পুলিসেই ভরসা!

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে মেট্রোর মধ্যেই বৃষ্টির জল চুইয়ে পড়ছে। মেট্রোর ভেতরে জল পড়ার সেই ঘটনা রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিয়েছেন যাত্রীরা। একজন ভদ্রলোক যিনি ভিডিয়োটি শেয়ার করেছেন, তিনি লিখছেন, 'ইয়ে তো সিলেবাস মে নেহি থা (এটা তো সিলেবাসের মধ্যেই ছিল না')। ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় একটি মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে। একজন কটাক্ষ করে লিখেছেন, 'মুম্বাইয়ের আবহাওয়া দফতরের উচিত মেট্রো নিয়েও আগাম বার্তা দেওয়া।' অন্য আরেকজন লিখেছেন, 'এটাই তো মুম্বাইয়ের আত্মা'। বরবার দিল্লি মেট্রোকে কটাক্ষ করে সোশ্যাল মিডিয়ায় অনেক লেখা, মিম শেয়ার করেন অনেকে। তাই এই ঘটনার ক্ষেত্রে একজন লিখেছেন, 'সুকর হ্যায় ইস বার দিল্লি মেট্রো নেহি হ্যায় (ভাগ্যিস এটা দিল্লি মেট্রো ছিল না)'। 

তবে এই ঘটনা নতুন কিছু না। এর আগেও এরকম ঘটনা দেখা গিয়েছে। গুয়াহাটি এয়ারপোর্টে ছাদ ফুটো হয়ে বৃষ্টির জল ভেতরে ঢোকার ঘটনা আগে দেখাগিয়েছে। দেখা গিয়েছিল, গুয়াহাটি বিমানবন্দরে অনবরত বৃষ্টির জেরেই জল থেকে বাঁচতে চারিদিকে লোক ছুটে বেড়াচ্ছে। বিমানবন্দরের ভিতরের এক ক্যাফেতে কর্মচারীরা কম্পিউটার, ইলেকট্রনিকস জিনিস জল থেকে বাঁচাতে দৌড়াদৌড়ি করছে। তৃণমূল সাংসদ জহর সরকার কটাক্ষ করে লিখেছিলেন, 'বিমানবন্দরগুলির বেসরকারিকরণ করে বন্ধু আদানিকে দিয়ে দিয়েছেন মোদী। আদানি এইভাবেই কাজ করে। আজ গুয়াহাটির অবস্থা এটা। বিশ্বমানের পরিকাঠামো তৈরির জন্য আদানির হাতে তুলে দিয়েছিলেন মোদী। গুয়াহাটি এবার জব্বলপুর, দিল্লি, রাজকোট, লক্ষ্ণৌ, গোয়ালিয়রের বিমানবন্দরগুলির ছাদ দুর্ঘটনায় যোগ দিল।' 

আরও পড়ুন, Secularism| TN Governor: ভারতে ধর্মনিরপেক্ষতা আমদানি করেছেন এক ভীতু প্রধানমন্ত্রী! সেকুলার বিষয়টা আসলে বিদেশি: রাজ্যপাল

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)  

.