Gujrat | Principal Arrest: ধর্ষণে বাধা, ৬ বছরের ছাত্রীকে গলা টিপে খুন করে স্কুলেই পুঁতে দিলেন প্রিন্সিপাল!

প্রিন্সিপালের ফোন লোকেশন দেখে পুলিস জানতে পারে যে, ওইদিন তিনি স্কুলে দেরিতে এসেছিলেন। মেয়েটির স্কুলব্যাগ ও জুতোও ক্লাসের বাইরে পুঁতে দিয়েছিলেন অভিযুক্ত প্রিন্সিপাল। 

Updated By: Sep 24, 2024, 05:47 PM IST
Gujrat | Principal Arrest: ধর্ষণে বাধা, ৬ বছরের ছাত্রীকে গলা টিপে খুন করে স্কুলেই পুঁতে দিলেন প্রিন্সিপাল!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ধর্ষণে বাধা দিয়েছিল প্রথম শ্রেণির ছাত্রী। বাধা পেয়ে ৬ বছরের ওই নাবালিকাকে খুন করে স্কুল চত্বরেই পুঁতে দেন প্রিন্সিপাল। ভয়ংকর এই ঘটনাটি ঘটেছে গুজরাটের দাহুদে। অভিযোগের ভিত্তিতে ৫৫ বছর বয়সী অভিযুক্ত প্রিন্সিপালকে গ্রেফতার করেছে পুলিস। ধৃতের নাম গোবিন্দ নাট।

মেয়ে নিখোঁজ হতেই পুলিসের দ্বারস্থ হয় মা। নিহত শিশুর মা পুলিসকে জানান যে, প্রিন্সিপালের সঙ্গেই তাঁর মেয়ে স্কুলে বেরিয়েছিল। প্রিন্সিপাল গোবিন্দ নাট বলেছিলেন যে, তিনি মেয়েকে স্কুলে ছেড়ে দেবেন। মায়ের কথার সূত্র ধরেই প্রিন্সিপালকে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিস। যদিও প্রিন্সিপাল প্রথমে দাবি করেন যে, তিনি মেয়েটিকে স্কুলে নামিয়ে দিয়ে একটি কাজে বেরিয়ে গিয়েছিলেন। তবে তাঁর এই দাবি যুক্তিযুক্ত বলে মনে হয়নি পুলিসের। প্রিন্সিপালের ফোন লোকেশন দেখে পুলিস জানতে পারে যে, ওইদিন তিনি স্কুলে দেরিতে এসেছিলেন। 

তারপরই জেরায় পর্দা ফাঁস হয় সত্যি ঘটনার। জেরায় প্রিন্সিপাল স্বীকার করেন তাঁর কুকর্মের কথা। জানা যায়, ৬ বছরের ওই শিশুটিকে ধর্ষণের চেষ্টা করেছিলেন অভিযুক্ত প্রিন্সিপাল। বাধা পান। বাধা পেয়ে লোক জানাজানির ভয়ে শিশুটিকে খুন করে অভিযুক্ত। খুনের পর স্কুল চত্বরেই পুঁতে দেয় একরত্তি শিশুটির দেহ। এরপরই স্কুল চত্বর থেকে ওই শিশুর দেহ উদ্ধার করে পুলিস। মেয়েটির স্কুলব্যাগ ও জুতোও ক্লাসের বাইরে পুঁতে দিয়েছিলেন অভিযুক্ত প্রিন্সিপাল। উদ্ধার করা হয়েছে সেই ব্যাগ ও জুতোও। 

জেরার মুখে প্রিন্সিপাল আরও স্বীকার করেন যে, ৬ বছরের একরত্তি চিৎকার করতে শুরু করলে তিনি তার গলা টিপে ধরেন। শ্বাসরোধ করে খুন করেন একরত্তিকে। তারপর স্কুলে পৌঁছে মেয়েটির দেহ গাড়িতেই রেখে দরজা লক করে চলে যান। শেষে বিকেলে স্কুল শেষের পর স্কুলের পিছনে দেহটি পুঁতে দেন। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ও আতঙ্ক ছড়িয়েছে।

আরও পড়ুন, Uttar Pradesh | Honour Killing: 'ধর্ষিত' মেয়েকে খুন করল মা-ই! ফাঁসিয়ে দিল জামিনে মুক্ত ধর্ষককে...

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.