নিজস্ব প্রতিবেদন : সামনেই ৫ রাজ্য়ের বিধানসভা নির্বাচন। তার আগে আজ বিজেপি কর্মীদের বার্তা দিতে,  ভোট রণকৌশল নির্ধারণে দিল্লিতে দিনভর বৈঠকে বসছেন প্রধানমন্ত্রী মোদী। দিনভর ব্যাপী বৈঠকে নির্বাচনের রণকৌশলের নির্ধারণের পাশাপাশি বিজেপি কর্মীদের উজ্জীবীত করতেও বার্তা দেবেন মোদী। দিল্লিতে NDMC কনভেনশন সেন্টারে এই বৈঠক হচ্ছে। বৈঠকের সভাপতিত্ব করছেন সভাপতি জে পি নাড্ডা।



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

প্রসঙ্গত, সামনেই ৫ রাজ্য়ের বিধানসভা নির্বাচন। এখন এই ৫ রাজ্যের মধ্যে বিজেপির পাখির চোখ বাংলা। ২০১৪ সালে দিল্লিতে ক্ষমতায় আসার পর থেকেই বাংলা বিজয় টার্গেট করে রেখেছেন অমিত শাহ। এখন মোদী ২.০ ক্যাবিনেটে তিনি-ই স্বরাষ্ট্রমন্ত্রী। ফলে বিজেপি কেন্দ্রীয় থেকে রাজ্য নেতৃত্ব ঝাঁপিয়ে পড়েছে বাংলা জয়ের লক্ষ্যে। দফায় দফায় রাজ্য সফরে আসছেন তাঁরা। রাজ্যে পরিবর্তন আনার বার্তা নিয়ে 'পরিবর্তন যাত্রা'ও শুরু করেছে বিজেপি। 


এছাড়া আসন্ন বিধানসভা নির্বাচন রয়েছে কেরালা, তামিলনাড়ুতেও। তবে দক্ষিণের দুই রাজ্যে বিশাল কোনও জয় দেখছে না বা ফলাফল নিয়ে অত ভাবছে না গেরুয়া শিবির। তবে অসমে দ্বিতীয়বার ক্ষমতায় আসার বিষয়ে আশাবাদী বিজেপি। সম্ভবত মার্চেই ভোটের দিনক্ষণ ঘোষণা করতে চলেছে নির্বাচন কমিশন। উল্লেখ্য, জে পি নাড্ডা বিজেপি সর্বভারতীয় সভাপতি হিসেবে দায়িত্ব গ্রহণের পর এই প্রথম কেন্দ্রীয় বৈঠক হতে চলেছে। কারণ কোভিডের কারণে এতদিন স্থগিত ছিল বৈঠক। 


আরও পড়ুন, বড় খবর! ১ এপ্রিল থেকেই সরকারি কর্মীদের জন্য নতুন বেতন কাঠামো? কীসে কীসে কোপ পড়তে চলেছে?