নিজস্ব প্রতিবেদন: গতকাল দল ছাড়ার হুঁশিয়ারি দিয়েছিলেন। ২৪ ঘণ্টাও কাটল না। তা করেই দেখালেন! নির্বাচন চলাকালীন পদ্মফুল ছেড়ে হাত-এ নাম লেখালেন দলিত নেতা উদিত রাজ। লোকসভা নির্বাচনে দিল্লি থেকে টিকিট না মেলায় গতকাল বিজেপির কার্যলায়ে বিক্ষোভ দেখায় তাঁর সমর্থকরা। এ দিনই রাজের পরিবর্তে নর্থ ওয়েস্ট দিল্লি থেকে গায়ক হংসরাজ হংসকে প্রার্থী ঘোষণা করে বিজেপি। এরপরই দলত্যাগের সিদ্ধান্ত নেন উদিত।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর সঙ্গে উদিতের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দলের তরফে তাঁর যোগ দেওয়ার খবর জানানো হয়। উদিত রাজ বলেন, বরাবরই বিজেপির নীতির বিরোধিতা করে এসেছি। মজার বিষয়, টুইটারে কয়েক দিন আগে পর্যন্ত তাঁর নামের আগে চৌকিদার লেখা ছিল। টিকিট পাওয়ার সম্ভবনা ক্ষীণ হতেই উধাও হয়ে যায় চৌকিদার শব্দটি। ৭ আসনের দিল্লির নর্থ-ওয়েস্ট কেন্দ্রে ফের তাঁর নাম নিয়ে গুঞ্জন শুরু হলে আরও এক বার চৌকিদার শব্দটি জুড়ে দিন উদিত রাজ। কিন্তু শেষমেশ তিনি যে আর চৌকিদার নন, আজ টুইটারে শুধু ডক্টর লিখেই বুঝিয়ে দিলেন।



আরও পড়ুন- উত্তর প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রীর ছেলে রোহিতের খুনে গ্রেফতার স্ত্রী অপূর্বা


উল্লেখ্য, গত বার নর্থ ওয়েস্ট দিল্লি থেকে বিজেপির টিকিটে জিতে সাংসদ হন উদিত। ২০১৪ সালে ফেব্রুয়ারিতে বিজেপির সঙ্গে যুক্ত হয় তাঁর দল ইন্ডিয়ান জাস্টিস পার্টি। সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাত্কারে উদিত বলেন, প্রথম থেকেই সতর্ক করেছিলেন রাহুল গান্ধী এবং অরবিন্দ কেজরীবাল। তাঁর কথায়, ভুল দলের সঙ্গে সঠিক মানুষ রয়েছে বলে তাঁর বিষয়ে সংসদে রাহুল গান্ধী বলেছিলেন। অরবিন্দও কয়েক মাস আগে বুঝিয়ে ছিলেন বলে দাবি উদিতের। প্রাক্তন শুল্ক অফিসার আক্ষেপ সুরে বলেন, “আমি দল ত্যাগ করিনি, দল আমায় ত্যাগ করতে বাধ্য করেছে।”