জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ১২ কোটি এবার জলে! উদ্বোধনের আগে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল সেতু। আবারও সেই বিহার। সোশ্য়াল মিডিয়া ভাইরাল হয়ে গেল ভিডিয়ো।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Centre Advisory for Menstruation: পরীক্ষা চলাকাালীন পিরিয়ড? ছাত্রীদের নয়া নির্দেশিকা জারি কেন্দ্রীয় শিক্ষামন্ত্রকের..


ঘটনাটি ঠিক কী? একটি সিক্তি ব্লক, আর অন্য়দিকে কুরসাকান্ত। মাঝখান দিয়ে বয়ে চলেছে বাকরা নদীর। বিহারের আবারিয়া জেলায় নদীর উপর ১২ কোটি টাকা খরচ করে তৈরি করা হয়েছিল সেতু।


কাছেই খেলছিল শিশুরা। এদিন বিকেলে যখন সেতুর একটি অংশ ভেঙে পড়ে, তখনই মোবাইল হাতে দ্রুত সেতুর দিকে ছুটে যায় তারা। ঘটনাটি মোবাইলবন্দি হয়। ততক্ষণে অবশ্য সেতুর ভেঙে পড়া অংশের উপর দিয়ে বইতে শুরু করেছে নদী। এরপর সেতুটির বাকি অংশটিও ভেঙে পড়ে। ভিডিয়োতে দেখা যাচ্ছে, সেতুর মাঝের একটি পিলারই অক্ষত রয়েছে।


 



এর আগে, চলতি বছরের শুরুতেও নির্মীয়মাণ সেতু ভেঙে পড়েছিল বিহারে। কোথায়? সুপলে এলাকায় ভেজা এবং বাকাউরের মাঝামাঝি  মারিচা নামে একটি জায়গায়। কোসি নদীর উপর ৯৮৪ কোটি টাকা ব্যয়ে তৈরি হচ্ছিল ওই সেতু। ভাগলপুরের নির্মীয়মান আগুয়ানি-সুলতানগঞ্জ সেতুর  আবার ভেভে পড়েছিল দু'বার। একবার ২০২২ সালে.  তারপর  ২০২৩ সালের জুনে।


আরও পড়ুন:  Vasai: 'কেন আমার সঙ্গে এমন করলে!', ভিড় রাস্তায় প্রেমিকাকে পিটিয়ে খুন যুবকের...



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)