জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিগ বস-এর ঘর থেকে পুলিস তুলে নিয়ে গেল প্রতিযোগীকে। এই বিগ বস অবশ্য সলমান খান পরিচালিক বিগ বস নয়। এই ঘটনা 'বিগ বস কন্নড় ১০'। একেবারে এই রিয়েলিটি শোয়ের আসর থেকে পুলিস গ্রেফতার করে নিয়ে গেল শোয়ের প্রতিযোগী ভার্থুর সন্তোষকে। কী তাঁর অপরাধ? জানলে কিছুটা অবাকই হবেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- ধেয়ে আসছে হামুন, ভারী বৃষ্টিতে ভেসে যাওয়ার সম্ভাবনা বিসর্জনের!


একটি অভিযোগের ভিত্তিতে বিগ বসের অনুষ্ঠান দেখে বন দফতরের নজরে পড়ে যায় ভার্থুরের গলার লকেট। বিগ বসের এই প্রতিযোগী এবার পরে ছিলেন বাঘনখ দিয়ে তৈরি একটি লকেট। ব্যাস! বগ বসের ঘরে এসে হাজির পুলিস। তার বিরুদ্ধে পুলিস একটি এফআইআর করে। তার পরেই বিগ বসের আয়োজকদের কাছে হাজির হন বন দফতরের কর্মীরা।


গতকাল সন্ধেয় বিগ বসের ঘরে এসে হাজির হয় বন দফতর। কর্মীরা এসে ভার্থুরের গলার লকেট পরীক্ষা করে দেখেন। তারা লক্ষ্য করেন, ভার্থুর যে লকেটটি পরে রয়েছেন তা বাঘনথ দিয়েই তৈরি। তার পরই বিগ বস কর্তৃপক্ষকে পুলিস বলে ভার্থুরকে তাঁদের হাতে তুলে দিতে। এরপরই পুলিস হেফাজতে নেওয়া হয়ে ভার্থুরকে।


ওই গ্রেফতারের ঘটনা নিয়ে বন দফতরের আধিকারিক রবীন্দ্র কুমার সংবাদমাধ্যমে বলেন, ভার্থুরের গলায় বাঘ নখের লকটে দেখে বন দফতরের কাছে অভিযোগ এসেছিল। ওই অভিযোগ পাওয়ার পরই পুলিস বিগ বসের স্টুডিওতে গিয়ে হাজির হয়। ওই লকেট বন দফতরের হাতে তুলে দেওয়ার জন্য বলা হয়। উপযুক্ত নিয়ম মেনে ওই লকেট পরীক্ষা করে দেখা হয়। দেখা যায় ওই বাঘনখ আসল। এরপরই গাতকাল সাড়ে আটটা নাগাদ ভার্থুরকে গ্রেফতার করা হয়। তিনি ১৯৭২ সালের বন্যপ্রাণ আইন ভঙ্গ করেছেন।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)