নিজস্ব প্রতিবেদন: বন্ধুদের সঙ্গে অনেকেই চ্যালেঞ্জ লড়ে থাকেন। পুরোটারই মূল উদ্দেশ্য সামান্য মজা। কিন্তু, এমনই মজা করতে গিয়ে ঘটল মর্মান্তিক দুর্ঘটনা। মাত্র ২,০০০ টাকার জন্য ৫০টি ডিম খাওয়ার বাজি ধরেছিলেন বছর ৪২-এর সুভাষ যাদব। আর সেই চ্যালেঞ্জ লড়তে গিয়ে মৃত্যু হল তাঁর। ৪২তম ডিম খাওয়ার পরেই হঠাতই অজ্ঞান হয়ে পড়েন তিনি। এরপর হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁর মৃত্যু হয়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঘটনাটি উত্তরপ্রদেশের জানপুর জেলার। পুলিসের জিজ্ঞাসাবাদে ওই ব্যক্তির বন্ধুরা জানিয়েছেন, সোমবার তাঁরা সকলে মিলে জানপুরের বিবিগঞ্জ বাজারে যান। সেখানে ডিম দিয়ে টিফিন সারার সময়েই হঠাত্ বন্ধুদের সঙ্গে বচসা বাঁধে সুভাষের। সেই সময়েই সুভাষ সবার আগে ৫০টি ডিম খাওয়া নিয়ে বন্ধুদের সঙ্গে ২,০০০ টাকার বাজি ধরেন।


আরও পড়ুন: বিচার চাই, নিগ্রহের প্রতিবাদে বিক্ষোভে উত্তাল দিল্লি পুলিসের সদর দফতর


বাজি ধরে সবাই মিলে পরপর ডিম সেদ্ধ খেতে শুরু করেন। ডিম খাওয়া দেখতে ভিড় জমে যায় দোকানে। সেই সময়েই ৪২টি ডিম খাওয়ার পর হঠাত্ই অসুস্থ হয়ে পড়েন সুভাষ। দোকানেই জ্ঞান হারিয়ে ফেলেন তিনি। সঙ্গে সঙ্গে তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাঁকে সঞ্জয় গান্ধী মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হয়। সেখানে ঘণ্টা ২ পরে চিকিত্সা চলাকালীনই মৃত্যু হয় সুভাষের। চিকিত্সকরা জানান, অতিরিক্ত খাওয়ার ফলেই মৃত্যু হয়েছে সুভাষের।