জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাহুল গান্ধীকে প্রাণে মেরে ফেলার হুমকি! হুমকি দিচ্ছেন একের পর এক বিজেপি নেতা। এর বিরুদ্ধে অবিলম্বে ব্যবস্থা নেওয়ার দাবী জানিয়ে এবার দিল্লি পুলিসে অভিযোগ দায়ের করলেন কংগ্রেস নেতা অজয় মাকেন। জানা গিয়েছে, একাধিক বিজেপি নেতার বিরুদ্ধে তিনি অভিযোগ দায়ের করেছেন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, R G Kar Case | Supreme Court: ময়নাতদন্তের সময়ে ছিল না অন্তর্বাস? 'সিবিআই রিপোর্টে এমন তথ্য যা খুবই চিন্তার', উদ্বেগ সুপ্রিম কোর্টের!


সম্প্রতি রাহুল গান্ধী মার্কিন সফরে গিয়েছিলেন। সেখানে গিয়ে রাহুল ভারতীয় বংশোদ্ভূত ও প্রবাসী ভারতীয়দের সঙ্গে এক বৈঠকে মিলিত হয়েছিলেন। সেখানেই বক্তৃতা দিতে গিয়ে শিখদের নিয়ে মন্তব্য করেন তিনি। শিখদের ধর্মীয় স্বাধীনতার কথা প্রসঙ্গ তুলে তিনি বলেন, যুদ্ধ শুরু হয় শিখদের পাগড়ি পরে ঢুকতে দেওয়া হবে কি না এই বিষয় নিয়ে। কিন্তু গুরুদ্বারা শুধু শিখদের নয় এটা সব ধর্মের লোকেদের জন্য। শিখদের দেখলেই বোঝা যায় ভারতের ধর্মীয় স্বাধীনতা বিপন্ন। আর এটা হয়েছে বিজেপির শাসনকালে। তাঁর এই মন্তব্যের জেরেই তীব্র বিতর্ক শুরু হয়। একের পর এক বিজেপি নেতা হুমকি দিতে থাকে বিরোধী দলনেতাকে। 


রাহুল গান্ধীকে দেশের এক নম্বর সন্ত্রাসবাদী বলে মন্তব্য করেন কেন্দ্রীয় মন্ত্রী রবনীত সিং বিট্টু। পাশাপাশি এও বলেন, তাঁকে ধরার জন্য পুরস্কার ঘোষণা করা উচিত। তারপর বিজেপির মুখপাত্র থেকে শুরু করে একাধিক নেতা কটাক্ষ করতে শুরু করেন রাহুলকে। তাঁকে প্রাণে মেরে ফেলার হুমকিও দেন বলে জানা গিয়েছে। তাই পুলিসে অভিযোগ দায়ের করেন কংগ্রেস নেতা অজয় মাকেন। তাঁর বক্তব্য, খুন করার হুমকিতে আমরা ভয় পাই না, কিন্তু এই সব ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া প্রয়োজন।


আরও পড়ুন,  Food Delivery In Trains: ট্রেন যাচ্ছে লখনউ হয়ে, সিটেই পেয়ে যাবেন তুন্দে কাবাব, স্রেফ এক ক্লিকেই ইচ্ছেপূরণ!


উল্লেখ্য, এর আগেও ভারত জোড়ো যাত্রা চলাকালীন একটি বেনামি হুমকি চিঠি পাঠানো হয়েছিল রাহুলকে। ওই চিঠিতে লেখা হয়েছিল, 'বাবার মতো রাহুল গান্ধীকেও বোমা মেরে উড়িয়ে দেওয়া হবে।' হুমকি দেওয়া হয়েছিল তৎকালীন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী কমলনাথকেও। 


সবিস্তারে পড়ুন প্রথম কমেন্টে...


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)