Food Delivery In Trains: ট্রেন যাচ্ছে লখনউ হয়ে, সিটেই পেয়ে যাবেন তুন্দে কাবাব, স্রেফ এক ক্লিকেই ইচ্ছেপূরণ!

Zomato Food Delivery in Trains: অনেকেরই ট্রেনের খাবারের স্বাদ এবং গুণমান পছন্দ নয়। তবে আর ট্রেনের খাবার খেতে হবে না। বা ধরুন ট্রেন যাচ্ছে লখনউ দিয়ে, কারোর তুন্দে কাবাব খেতে ইচ্ছা করছে, তাহলে সেটাও সম্ভব।    

Sep 17, 2024, 18:40 PM IST
1/5

ট্রেনেই জোমাটোর ফুড ডেলিভারি!

Zomato Food Delivery in Trains

ফুড অ্যাগ্রিগেটিং প্ল্যাটফর্ম জোমাটো জুটি বাঁধল ভারতীয় রেলওয়ে ক্যাটারিং অ্যান্ড ট্যুরিজম কর্পোরেশন ওরফে আইআরসিটিসি-র সঙ্গে! Zomato Food Delivery in Trains -এর ঘোষণা হয়ে গেল।  

2/5

জোমাটো হাত ধরল আইআরসিটিসি-র

Zomato Collaborates With IRCTC

এই যুগলবন্দির ফলে ট্রেন যাত্রীদের দারুণ উপকার হতে চলেছে। ট্রেন যাত্রার এক নতুন রূপান্তর হচ্ছে। আপনি ট্রেনে নিজের সিটে বসেই আরামে বিভিন্ন ধরনের খাবার এবার উপভোগ করতে পারবেন। এই পরিষেবাটি বর্তমানে ভারতের ৮৮টি শহরে উপলব্ধ। ইতিমধ্য়েই ১০০ স্টেশনে ১০ লক্ষ অর্ডার নিয়ে ফেলেছে জোমাটো।    

3/5

রাকেশ রঞ্জন, সিইও ফুড ডেলিভারি জোমাটো

Rakesh Ranjan, CEO, Food Delivery, Zomato

ফুড ডেলিভারি জোমাটোর সিইও রাকেশ রঞ্জন বলছেন,'আইআরসিটিসি-র সঙ্গে জুটি বেঁধে সত্য়িই আমরা রোমাঞ্চিত। ট্রেন যাত্রা আরও স্মরণীয় হবে রসনাতৃপ্তির হাত ধরে। আমরা জানি যে, আইআরসিটিসি লক্ষ লক্ষ গ্রাহকদের জীবনকে ছুঁয়ে ট্রেন যাত্রা একটি সুবিধাজনক এবং আনন্দদায়ক করে তুলেছে। আমরা তাদেরই পাশে পেলাম এবার।'  

4/5

ট্রেনে কীভাবে হবে ফুড ডেলিভারি?

Food Delivery in Trains

আপনি রেল স্টেশনে থাকুন বা ট্রেনের বগিতে। এই সুবিধা প্রতিটি যাত্রীর কাছেই পৌঁছে যাবে। জোমাটো অ্যাপে গিয়ে 'ট্রেন'কীওয়ার্ড দিয়ে খুঁজতে হবে আপনাকে। স্টেশনে গিয়েও অর্ডার দেওয়ার বিকল্প রাস্তা রয়েছে। শুধুমাত্র পিএনআর দিলেই আপনার পছন্দের খাবার চলে আসবে হাতে।

5/5

আর কী কী সুবিধা থাকছে?

Food Delivery in Trains

এই ফুড ডেলিভারি নিলে আপনি একেবারে ট্রেন স্টেশনে ঢোকার সময়ে খাবার পেয়ে যাচ্ছেন। স্টেশনের নির্ধারিত পিকআপ পয়েন্ট থেকেও আপনি চাইলে খাবার নিতে পারবেন। এমনকী ট্রেন যদি লেটও করে, তাহলে জোমাটো সেভাবে ট্র্য়াক করেই খাবার পৌঁছে দেবে আপনাকে।