নিজস্ব প্রতিবেদন: এমন রোগী আগে দেখেননি চিকিত্সকরা। পাঁচ মাস আগে প্রথমবার করোনা আক্রান্ত হওয়ার পর এখনও পর্যন্ত ৩১ বার কোভিড পজিটিভ হয়েছেন এক মহিলা। বর্তমানে ওই মহিলার চিকিত্সা চলছে রাজস্থানের ভরতপুরের RBM হাসপাতালে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- ভোটের আগে ফের একমঞ্চে Modi-Mamata, মেলাচ্ছেন 'নেতাজি' 


ভরতপুরের আপনা ঘর আশ্রম-এ ওই মহিলা এসেছিলেন বাজহেরা গ্রাম থেকে। আশ্রম কর্তৃপক্ষ এখন ওই মহিলাকে জয়পুরের SMS হাসপাতালে পাঠানোর পরিকল্পনা করছেন। সারদা নামে ওই মহিলার প্রথমবার কোভিড টেস্ট হয় গত বছর ২০ অগাস্ট। তখন তিনি কোভিড পজিটিভ হন। তার পরেই তাঁকে ভর্তি করা হয়  থেকে RBM  হাসপাতালে। সেখানে চিকিত্সা করিয়ে সারদাকে আশ্রমে ফিরিয়ে আনা হয়।


আপনা ঘর আশ্রম-র প্রতিষ্ঠাতা ডা বি এম  ভরদ্বাজ সংবাদমাধ্যমে জানান, হাসপাতাল থেকে আশ্রমে ফেরার পর থেকে মোট ৩১ বার করোনা পরীক্ষা হয়েছে সারদার। প্রতিটি টেস্টেই কোভিড পজিটিভ এসেছে। কিন্তু দেখা যাচ্ছে বেশ ভালোই রয়েছেন সারদা। কোনও গুরুতর সমস্যা বর্তমানে নেই তাঁর।


আরও পড়ুন- গ্রহণ করেছেন রাজীবের ইস্তফাপত্র, টুইটে জানালেন রাজ্যপাল


বর্তমানে ভরতপুরের হাসপাতালগুলিতে কোনও করোনা পজিটিভ রোগী নেই। কিন্তু সারদা করোনা পজিটিভ হওয়ার পর শোরগোল তৈরি হয়েছে জেলা স্বাস্থ্য মহলে। সাধারণভাবে কোনও করোনা রোগীকে ১০-১৪ জনকে কোয়ারেন্টিনে রাখা হয়। তার পর তিনি কোভিড নেগেটিভ হলেই তাঁকে ছেড়ে দেওয়া হয়। কিন্তু সারদার ক্ষেত্রে আশ্রমে যতবারই করোনা টেস্ট হয়েছে ততবারই করোনা পজিটিভ এসেছে।