নিজস্ব প্রতিবেদন : 'ভয় নেই আপনার?' ঠিক এই ভাষাতেই হুমকি দিয়ে জোর করে দীপাবলিতে বিরিয়ানির দোকান বন্ধের অভিযোগ উঠল রাজধানী দিল্লিতে। সামনে এসেছে এমনই এক ভিডিয়ো। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ভিডিয়োতে দেখা যাচ্ছে যে, হুমকি দিয়ে এক ব্যক্তি দিল্লির রাস্তায় বিরিয়ানির দোকান বন্ধ করাচ্ছেন। সংবাদ সংস্থা PTI-এর খবর অনুযায়ী, ভিডিয়োতে দেখতে পাওয়া ওই ব্যক্তির নাম নরেশ কুমার সূর্যবংশী। তিনি নিজেকে বজরং দলের সদস্য বলে দাবি করেছেন। জানা যাচ্ছে, ঘটনাটি ঘটেছে দিল্লির সান্ত নগরে। অভিযোগ, সেখানে এক বিরিয়ানির দোকানে গিয়ে অভিযুক্ত অশ্রাব্য ভাষায় গালিগালাজ করেন ওই দোকানের কর্মীকে। জোর করে বাধ্য করেন দোকান বন্ধ করতে। এমনকি, অভিযুক্তকে দোকানে আগুন লাগিয়ে দেওয়ার হুমকি দিতেও শোনা গিয়েছে ভিডিয়োয়।


সোশ্যাল মিডিয়ায় এই ভিডিয়ো ভাইরাল হতেই তদন্ত শুরু করেছে দিল্লি পুলিস। তবে অভিযুক্তের এখনও কোনও খোঁজ মেলেনি। তাঁকে গ্রেফতারও করা যায়নি। এই ঘটনায় স্বতঃপ্রণোদিতভাবেই পুলিস ভারতীয় সংবিধানের ২৯৫A ধারায় (ইচ্ছাকৃতভাবে ধর্মীয় ভাবাবেগে আঘাত) মামলা রুজু করেছে। যদিও এখনও পর্যন্ত এই ঘটনায় কেউ কোনও অভিযোগ দায়ের করেননি বলে জানিয়েছে পুলিস। আরও জানিয়েছেন, আইন আইনের পথে চলবে। এঘটনার তদন্ত হবে।


আরও পড়ুন, Fire: ভয়ঙ্কর আগুনে ভষ্মীভূত কোভিড ওয়ার্ড, ICU-তে জীবন্ত দগ্ধ কমপক্ষে ১০ রোগী


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)