জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পাড়ার ছেলেদের হাত থেকে সন্তানকে বাঁচাতে গিয়ে প্রাণ হারালেন বাবা। ঘর থেকে ঢিল ছোড়া দূরত্বেই ঘটে গেল এমন মর্মান্তিক ঘটনা। খোদ রাজধানীর ওখলার সঞ্জয় কলোনির ওই ঘটনায় চমকে গিয়েছেন এলাকার মানুষজন। নিহততের নাম মহম্মদ হানিফ। পেশায় মালবাহক। পাড়ার ছেলেদের মারে গুরুতর আহত হয়েচে হানিফের দুই নাবালক সন্তানও।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-নয়া শিক্ষানীতিতে ক্লাস ওয়ান থেকেই বাধ্যতামূলক বাংলা? বিজ্ঞপ্তি জারি রাজ্যের!


কাজ থেকে নিজের বাইক গলির মুখে রাস্তার পাশে দাঁড় করিয়ে রেখে এসেছিলেন মহম্মদ হানিফ। শুক্রবার রাত ১১টা নাগাদ সেই বাইকটি আনতে যায় হানিফের ১৪ বছরের ছেলে। সে গিয়ে দেখে বাইকের উপরে বসে রয়েছে ৪ য়ুবক। তাদের সরতে বললে তারা সরতে চায়নি। এনিয়েই শুরু হয় বাকবিতন্ডা। তার পরই ওই ৪ জন হানিফের নাবালক সন্তানকে ধরে বেধড়ক মারধর করে বলে দাবি পরিবারের। এদিকে, গোলমালের খবর পেয়েছে ছুটে আসেন হানিফ। এবার তাকে ধরে মারধর করতে থাকে চার যুবক। ইট দিয়ে মেরে রাস্তায় ফেলে দিয়ে পালিয়ে যায়।


গোলমালে পাড়়ার লোক জড়ো হয়ে যায়। তারা খবর দেন পুলিস। পুলিস হানিফকে এইমসে ভর্তি করে। কিন্তু চিকিত্সকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পুলিস অভিযুক্ত ৪ যুবকের সন্ধানে তল্লাশি শুরু করেছে।


রাজধানীতে জি ২০ সম্মেলন চলছে। এনিয়ে দিল্লির নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। স্পষ্টভাবে বললে, গোটা রাজধানীই এখন নিরাপত্তা বাহিনীর হেফাজতে চলে গিয়েছে।  নিয়োগ করা হয়েছে ৫০ হাজার নিরাপত্তা কর্মী। তার মধ্যেই এমন ঘটনা। হামলাকারী যুবকরা পাড়ার বলেই প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে তাদের চিহ্নিত করার চেষ্টা করছে পুলিস।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)