নিজস্ব প্রতিবেদন: বড়সড় জঙ্গি হামলার হাত থেকে রক্ষা। দিল্লির লক্ষ্মীনগর থেকে গ্রেফতার এক পাকিস্তানি জঙ্গি। ভুয়ো ভারতীয় পরিচয়পত্র বানিয়ে সে লুকিয়ে ছিল লক্ষ্মীনগরের একটি বাড়িতে। শেষপর্যন্ত তার নাগাল পেয়ে গেল দিল্লি পুলিসের স্পেশাল সেল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-দিল্লিতে Petrol/Diesel-এর দাম ১০৪ টাকার বেশি, জেনে নিন আপনার শহরে জ্বালানির দাম   


দিল্লি পুলিসের কমিশনার রাকেশ আস্থানা সংবাদমাধ্য়মে জানিয়েছেন, 'উত্সবের সময়ে এই গ্রেফতার একটি বড় ঘটনা। বড় হামলার হাত থেকে রক্ষা পেল দিল্লি।'



পুলিস সূত্রে জানা গিয়েছে, ধৃত ওই পাক জঙ্গি পাক পঞ্জাবের বাসিন্দা। নাম মহম্মদ আসরফ। তার কাছ থেকে একটি একে ৪৭ রাইফেল, একটি ম্যাগাজিন, ৬০ রাউন্ড গুলি, একটি হ্যান্ড গ্রেনেড, ৫০ রাউন্ড গুলি সহ একটি অত্যাধুনিক পিস্তল উদ্ধার করা হয়েছে। ইউএপিএ, অস্ত্র আইন সহ একাধিক ধারায় আসরফের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে।


আরও পড়ুন-Weather Today: সপ্তমীতে ভ্যাপসা গরম, মেঘলা আকাশে বাড়বে আর্দ্রতাজনিত অস্বস্তি


উল্লেখ্য, তিন দিন আগেই দিল্লি পুলিসের উচ্চপদস্থ কর্তাব্যক্তিদের সঙ্গে বৈঠক করেন রাকেশ আস্থানা। উত্সবের মরশুমে রাজধানীতে জঙ্গি হামলার ঠকাতে কী ব্যবস্থা নেওয়া হবে তা বিস্তারিত আলোচনা করা হয় ওই বৈঠকে।তারপরেই এই গ্রেফতার।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)