নিজস্ব প্রতিবেদন: করোনা পরিস্থিতি সামলাতে ব্য়র্থ কেন্দ্র। সোমবারের ওয়ার্কিং কমিটির বৈঠকে এই ভাষাতেই মোদী সরকারের বিরুদ্ধে তোপ দাগেন সোনিয়া গান্ধি। মঙ্গলবার কংগ্রেসের অন্তর্বর্তীকালীন সভানেত্রীকে পালটা আক্রমণ শানালেন জে পি নাড্ডা। কেন্দ্রের পাশে দাঁড়িয়ে কংগ্রেসকে নিশানা করলেন। বিজেপির সর্বভারতীয় সভাপতির তোপ, "মানুষের মধ্য়ে আতঙ্ক ছড়ানো বন্ধ করন।"


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: ব্রিটেনে ৫০ লক্ষ Covishield রফতানির আবেদন খারিজ কেন্দ্রের, কটাক্ষ কংগ্রেসের


সোমবার কেন্দ্রকে নিশানা করে সোনিয়া বলেন, "দেশে করোনার এই বাড়বাড়ন্ত মোদী সরকারের উদাসীনতার ফল।" মঙ্গলবার সোনিয়া গান্ধিকে লেখা একটি চিঠিতে সেই সমালোচনার জবাব দেন জে পি নাড্ডা। চিঠিতে তিনি লেখেন, "মানুষকে বিভ্রান্ত করে, ভয়ের পরিবেশ তৈরি করছে কংগ্রেস। কেবলমাত্র রাজনৈতিক ফায়দা তুলতে আপনারা এই কাজ করছেন। মনকে প্রশ্ন করুন, আপনাদের এই আচরণ কি করোনা যোদ্ধাদের মনোবল ভাঙছে না? আপনার করোনার বিরুদ্ধে সংঘবদ্ধ লড়াইকে দুর্বল করছেন।" 


আরও পড়ুন: তেলেঙ্গানায় ১০ দিনের লকডাউন, ঘোষণা মুখ্য়মন্ত্রী চন্দ্রশেখর রাওয়ের


কংগ্রেস নেতা রাহুল গান্ধিকেও চিঠিতে নিশানা করেন নাড্ডা। তাঁর অভিযোগ, "করোনা পরিস্থিতিতে রাহুল গান্ধি-সহ কংগ্রেস নেতাদের দ্বিচারিতা দেশ মনে রাখবে। বিজেপি বা এনডিএ শাসিত বহু রাজ্য়ে গরীবদের জন্য় বিনামূল্য়ে টিকা দেওয়ার ব্য়বস্থা করা হয়েছে। আমার আশা, কংগ্রেসও গরীবদের বিনামূল্য়ে টিকা দিতে চায়। তাহলে যে রাজ্য়ে কংগ্রেসের শাসন রয়েছে, সেখানে এই সিদ্ধান্ত নেওয়া হচ্ছে না কেন?" নাড্ডার দাবি, করোনার বিরুদ্ধে লড়াইয়ে মোদী সরকার বিজ্ঞানের উপর বিশ্বাস রাখাছে৷ কোভিড যোদ্ধাদের উপরেও আস্থা রাখছে সরকার৷