নিজস্ব প্রতিবেদন: ঠিক কী কারণে এরকম ভয়ঙ্কর কাণ্ড ঘটলেন পাড়ার পরিচিত শিক্ষক তা এখনও স্পষ্ট নয়। তবে চমকে গিয়েছেন সবাই।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-বিজেপি কর্মীকে পিটিয়ে 'খুন' আমডাঙায়, পুলিস বলছে ২ মদ্যপের মারামারিতে মৃত্যু


স্ত্রী-সহ গোটা পরিবারকেই শেষ করে দিলেন দিল্লির মেহরৌলির বাসিন্দা উপেন্দ্র শুক্লা নামে এক গৃহ শিক্ষক। পুলিসের তরফে জানানো হয়েছে, শুক্রবার রাতে সবজি কাটার ছুরি দিয়ে তিনি প্রথমে খুন করেন স্ত্রীকে। তার পর একে একে ৭ বছরের মেয়ে, ৫ বছরের ছেলে ও মাত্র ২ মাস বয়সের মেয়েকে ছুরি মেরে খুন করে ফেলেন।



উপেন্দ্র শুক্লার পরিবারের সঙ্গে থাকতেন তাঁর শাশুড়ি। সকালে কেউ ঘর থেকে না বের হওয়ায় তিনি দরজায় ধাক্কা দেন। কোনও সাড়া না পেয়ে তিনি প্রতিবেশীদের জড়ো করেন। তাঁরাই পুলিসে খবর দেন। পুলিস এসে দরজা ভেঙে দেখে রক্তে ভেসে যাচ্ছে গোটা ঘর। ঘরের একপাশে বসে রয়েছেন শুক্লা।


আরও পড়ুন-স্বভাবে  কেমন ছিলেন জিডি বিড়লার ছাত্রী কৃত্তিকা


ঘর থেকে পুলিসে একটি হাতে লেখা নোট উদ্ধার করেছে। সেখানে নিজের অপরাধের কথা কবুল করেছেন ওই শিক্ষক। তবে কী কারণে এই খুন তা লেখা নেই। এমনটাই জানিয়েছে ডিসিপি বিজয় কুমার।


পুলিস আরও জানিয়েছে, উপেন্দ্র শুক্লাকে জেরা করা হচ্ছে। তদন্তকারীরা ঘটনাস্থল ঘুরে দেখেছেন। এখনও পর্যন্ত যা জানা যাচ্ছে উপেন্দ্রর স্ত্রী ডায়বেটিসে ভুগছিলেন। পরিবারের আর্থিক অবস্থায় খুব একটা ভালো ছিল না। এর জন্যই, নাকি পারিবারিক বিবাদের কারণে এই খুন তা খতিয়ে দেখেছে পুলিস।