আগেও আত্মহত্যার চেষ্টা করেছে কৃত্তিকা, জানিয়েছেন মৃত ছাত্রীর মা

প্রত্যেকেই বলছেন ভীষণ শান্ত ও চাপা স্বভাবের ছিল কৃ্ত্তিকা। কম কথা বলত শুরু থেকেই। স্কুলে যাতায়াতের সুবিধার জন্যই এই ফ্ল্যাটে এসেছিলেন তাঁরা। কখনও কোনও অস্বাভাবিক আচরণ দেখা যায়নি তাঁর মধ্যে। নাচ-গান-আঁকাতেও মন ছিল তাঁর। 

Updated By: Jun 23, 2019, 10:08 AM IST
আগেও আত্মহত্যার চেষ্টা করেছে কৃত্তিকা, জানিয়েছেন মৃত ছাত্রীর মা

নিজস্ব প্রতিবেদন: গতকাল আত্মহত্যা করেছে বছর ১৬-র কৃত্তিকা পাল। গভীর একাকীত্ব, দীর্ঘ হতাশা থেকেই এই পরিণতি বলে প্রাথমিক অনুমান। শনিবার সকালে স্কুলে এসেছিলেন শিশু সুরক্ষা অধিকার কমিশনের অনন্যা চক্রবর্তী। জানা গিয়েছে এর আগেও বাড়িতে আত্মহত‍্যার চেষ্টা করছিল কৃত্তিকা, তবে স্কুলকে তা জানায়নি কৃতিকার বাবা-মা। অনন্যা চক্রবর্তীর পরামর্শ, বাচ্চা ডিপ্রেসনে ভুগলে তা স্কুলকে জানানো উচিত। এতে সঠিক পদক্ষেপ নিতে পারে স্কুল। পাশাপাশি তিনি আরও বলেন, "এবার থেকে  এমন কোন সমস‍্যা থাকলে তা স্কুলকে জানাতে হবে। কৃত্তিকার বিষয়ে পুলিশের কাছে পুরো রিপোর্ট চেয়েছি"।

কিন্তু কেমন ছিল সে ছোট কৃত্তিকা? প্রতিবেশী, বন্ধু এবং পরিচিতদের সঙ্গে কথা বলেছিল জি ২৪ ঘণ্টা। প্রত্যেকেই বলছেন ভীষণ শান্ত ও চাপা স্বভাবের ছিল কৃ্ত্তিকা। কম কথা বলত শুরু থেকেই। স্কুলে যাতায়াতের সুবিধার জন্যই এই ফ্ল্যাটে এসেছিলেন তাঁরা। কখনও কোনও অস্বাভাবিক আচরণ দেখা যায়নি তাঁর মধ্যে। নাচ-গান-আঁকাতেও মন ছিল তাঁর। 

আরও পড়ুন: জিডি বিড়লার ছাত্রীর আত্মহত্যার পিছনে ওয়েবসিরিজ আসক্তি? ঘটনার সঙ্গে মিলছে প্লট

ক্লাস সেভেন থেকেই আইএসআই পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিল সে। তাঁর মাও এবিষয় নিয়েই কথা বলত বন্ধুদের সঙ্গে। প্রতিবেশীরা বলছেন বাবা-মা ছাড়া কোনও বন্ধু-বান্ধব বা তৃতীয় কোনও ব্যক্তির সঙ্গে দেখা যায়নি তাঁকে। ছবিটার বদল ঘটেনি একদিনও। ঘটনার দিনও সকালে মায়ের সঙ্গেই স্কুলে গিয়েছিল কৃত্তিকা। তবে হঠাৎ কেন এইপথ বাছল খুদে মন? উত্তরের খোঁজ চলছে। 

 

.