জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের ভয়ংকর অগ্নিকাণ্ডের সাক্ষী দেশ। দাউদাউ করে জ্বলছে ট্রেনের তিনটি কামরা। বিধ্বংসী আগুন লাগল দিল্লি-দ্বারভাঙা সুপারফাস্ট এক্সপ্রেসের কামরাতে। এমনই মারাত্মক আগুন লেগেছে যে ট্রেন থেকে ঝাঁপ দিয়ে কোনওমতে প্রাণে বাঁচলেন যাত্রীরা৷ রেল সূত্রের খবর, অগ্নি-সংযোগের ঘটনায় ট্রেনের তিনটি বগি ক্ষতিগ্রস্ত হয়েছে। ঘটনায় বেশ কয়েকজন যাত্রী আহত হয়েছেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, JK Bus Accident: নিয়ন্ত্রণ হারিয়ে অন্তত ৩০০ ফুট গভীর খাদে পড়ল যাত্রীবাহী বাস, মৃত কমপক্ষে ৩৬



আগুন এতটাই তীব্র ছিল যে, বগিটি সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়। ট্রেনে সেই সময়ে ধারণক্ষমতার চেয়েও বেশি যাত্রী ছিল বলে জানা গিয়েছে। সৌভাগ্যবশত, আগুন দেখেই যাত্রীরা ট্রেন থেকে ঝাঁপ দিয়ে প্রাণ বাঁচান। রেল কর্মীদের তৎপরতায় সেই তিনটি কামরা বাকি ট্রেন থেকে বিচ্ছিন্ন করা হয়। মনে করা হচ্ছে শর্ট সার্কিটের কারণেই আগুন লেগেছে। 


এদিন সরাই ভূপত স্টেশন পার করার সময় ট্রেনের কামরার বাইরে কালো ধোঁয়া বের হতে দেখেন স্টেশন মাস্টার। সঙ্গে সঙ্গে ট্রেন চালককে খবর দেন তিনি।  সঙ্গে সঙ্গে ট্রেন থামিয়ে দেওয়া হয়। সেই সঙ্গে ওই লাইনে বিদ্যুৎ সরবরাহও বন্ধ করে দেন। এর পর যাত্রীদের বিষয়টি জানানো হলেই তাঁরা দ্রুত বেরিয়ে আসেন। দমকল বাহিনীর সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। ঘটনায় জখম একাধিক যাত্রী। গোটা ঘটনায় যাত্রীদের মধ্যে তৈরি হয়েছে তীব্র আতঙ্কের পরিবেশ।



আরও পড়ুন, Subrata Roy: মুম্বইয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ 'সাহারাশ্রী'-র, স্পটলাইটে ২৫,০০০ কোটি


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)