JK Bus Accident: নিয়ন্ত্রণ হারিয়ে অন্তত ৩০০ ফুট গভীর খাদে পড়ল যাত্রীবাহী বাস, মৃত কমপক্ষে ৩৬

JK Bus Accident: স্থানীয়দের দাবি, বাসটি পুঞ্চ সেক্টর থেকে বান্দিচেরিয়ান গ্রামের দিকে যাচ্ছিল। তার মধ্যেই বাসটি রাস্তা থেকে পিছলে খাদে পড়ে যায়

Updated By: Nov 15, 2023, 02:56 PM IST
JK Bus Accident: নিয়ন্ত্রণ হারিয়ে অন্তত ৩০০ ফুট গভীর খাদে পড়ল যাত্রীবাহী বাস, মৃত কমপক্ষে ৩৬

জি ২৪ ঘণ্টা ডিজিটাল: ভয়ংকর। জম্মু ও কাশ্মীরে নিয়ন্ত্রণ হারিয়ে একটি যাত্রীবাহী বাস পড়ে গেল ৩০০ ফুট গভীর এক খাদে। জম্মু ও কাশ্মীর পুলিস সূত্রে খবর ওই দুর্ঘটনায় ৩৬ জনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত ১৯ জন। দুর্ঘটনাটি ঘটেছে ডোডা জেলায়। টাঙ্গাল আসার এলাকায় বাসটি জাতীয় সড়ক থেকে নিয়ন্ত্রণ হারিয়ে নীচে পড়ে যায়।

আরও পড়ুন-ওয়াংখেড়ের এই আধঘণ্টা ব্যাটসম্যানদের 'অভিশাপ', আজও নেই এর সমাধান

স্থানীয়দের দাবি, বাসটি পুঞ্চ সেক্টর থেকে বান্দিচেরিয়ান গ্রামের দিকে যাচ্ছিল। তার মধ্যেই বাসটি রাস্তা থেকে পিছলে খাদে পড়ে যায়। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কেন্দ্রীয় মন্ত্রী জিতেন্দ্র সিং সংবাদমাধ্যমে বলেন, ঘটনাস্থল থেকে ডোডার ডিসি হরবিন্দর সিংয়ের কাছ থেকে গোটা ঘটনা জানালাম। অত্যন্ত মর্মান্তিক ঘটনা। এখনও পর্যন্ত ৩৬ জনের মৃত্যুর খবর পাওয়া যাচ্ছে। ১৯ জন আহত। এদের মধ্যে ৬ জনের আঘাত গুরুতর। ডোডা ও কিস্তওয়ারের সরকারি হাসপাতালে আহতদের স্থানান্তর করা হচ্ছে। আহতদের জন্য হেলিকপ্টারের ব্যবস্থা করা হচ্ছে।

দুর্ঘটনায় শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রী দফতরের তরফে একটি ট্যুইট করে লেখা হয়েছে ডেডার বাস দুর্ঘটনা অত্যন্ত মর্মান্তিক। যারা পরিবারের মানুষজনকে হারিয়েছেন তাদের প্রতি আমার সমবেদনা রইল। প্রার্থনা করি আহতরা দ্রুত সুস্থ উঠুন। যাদের মৃত্য়ু হয়েছে তাদের পরিবারকে ২ লাখ টাকা করে অনুদান দেওয়া হবে। আহতদের দেওয়া হবে ৫০ হাজার টাকা। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.