জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পারিবারিক সমস্যা চলছিল। তার জেরেই কোর্টে এসেছিলেন জামাই, শ্বশুর। কিন্তু আদালতের মধ্যেই ভয়ংকর কাণ্ড করে বসলেন শ্বশুর। সোজা গুলি চালিয়ে দিলেন আইআরএস অফিসার জামাইয়ের বুকে। সবার চোখের সামনেই লুটিয়ে পড়লেন জামাই হরপ্রীত সিং। চণ্ডীগড়ের ঘটনা। হামলাকারী শ্বশুর মালবিন্দর সিং সিধু পুলিসের প্রাক্তন এআইজি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-কয়েক মুহূর্তের টর্নেডোয় লন্ডভন্ড চারদিক, উড়ে গেল ২০টি বাড়ির চাল, ভাঙল বহু গাছ


গোটা ঘটনাটি সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে। আদালত চত্বরে থাকা লোকজন হরপ্রীতকে ধরাধরি করে হাসপাতালে ভর্তি করে। কিন্তু শেষরক্ষা হয়নি। চিকিত্সা চলাকালীনই তাঁর মৃত্যু হয়। ওই ভিডিয়োটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।


পারিবারিক সূত্রে খবর কয়ে মাস ধরেই দুই পরিবারের মধ্যে গোলমাল চলছিল। শেষপর্যন্ত মামলা ওঠে আদালতে। শনিবার তৃতীয়বারের জন্য চণ্ডীগড় ফ্যামিলি আদালতে এসেছিলেন হরপ্রীত ও মালবিন্দররা। বেলা বারোটা নাগাদ হরপ্রীত তার পরিবারের লোকজনকে নিয়ে আদালতে আসেন। মেয়ের পরিবারের লোকজন আসে দেড়টা নাগাদ। এরপরই শুরু হয়ে সেটলমেন্ট।


এদিকে আদালতের কাজ চলাকালীন মালবিন্দুর সিং সিধু টয়লেটে যেতে চান। মিডিয়েটর আইনজীবী ধীরজ ঠাকুর তাঁকে রেস্টরুমটি দেখিয়ে দেন। হরপ্রীত তাঁর শ্বশুরকে ওই টয়লেটের দিকে এগিয়ে দিতে যান। তারা ঘর থেকে বের হতেই গুলির শব্দ শোনা যায়। দেখা যায়া মালবিন্দ ৪-৫ বার হরপ্রীতকে লক্ষ্য করে গুলি চালিয়েছে। পরিস্থিতি দেখে মেডিটেশেন রুম বন্ধ করে দেন ধীরজ। এর মধ্যেই একটি গুলি এসে লাগে ওই ঘরের দরজায়। গুলির শব্দ পেয়ে আইনজীবী ও অন্যান্য লোকজন এসে সিধু ধরে একটি ঘরে বন্দি করে ফেলে। ঘটনার পরপরই আাদালতের নিরাপত্তারক্ষী ও পুলিসে ঘটনাস্থলে চলে আসে। তারাই ধরাধরি করে হরপ্রীতকে হালপাতালে নিয়ে যায়। কিন্তু সেখানেই তাঁর মৃত্যু হয়।  



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)