Tornedo| Tarkeswar: কয়েক মুহূর্তের টর্নেডোয় লন্ডভন্ড চারদিক, উড়ে গেল ২০টি বাড়ির চাল, ভাঙল বহু গাছ

Tornedo| Tarkeswar: স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন হঠাৎ করে একটা ঝড় পাক দিয়ে উপরে উঠল।এরপর নিমিষে সব তছনছ করে দিয়ে গেল।ক্ষয়ক্ষতি হয়েছে অনেক।

Updated By: Aug 3, 2024, 10:24 PM IST
Tornedo| Tarkeswar: কয়েক মুহূর্তের টর্নেডোয় লন্ডভন্ড চারদিক, উড়ে গেল ২০টি বাড়ির চাল, ভাঙল বহু গাছ

বিধান সরকার: কয়েক সেকেন্ডের টর্নেডোয় লন্ডভন্ড হুগলির তারকেশ্বর ও ধনিয়াখালির কয়েকটি গ্রাম। কোথাও ভেঙেছে বড় বড় গাছ, কোথাও উড়ে গিয়েছে বাড়ির চাল। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায়  বিপর্যয় মোকাবিলা দল ও দমকল বাহিনী।

আরও পড়ুন-মহিলা বন আধিকারিককে অখিল গিরির কুকথা, কী বলল দল?

স্থানীয় সূত্রে জানা গিয়েছে আজ সন্ধ্যায় একটি ঘূর্ণি ঝড় লক্ষ করা যায় তারকেশ্বরের দামোদর সংলগ্ন জিয়ারা গ্রামে। তারকেশ্বরের জিয়ারা গ্রাম থেকে শুরু হয় ঘূর্ণি ঝড়, ধনিয়াখালীর  নিশ্চিন্তপুর হয়ে বর্ধমানের দিকে সেটি সরে যায়।

ঘূর্ণিঝড়ের প্রভাবে জিয়ারা গ্রাম বেশি ক্ষতিগ্রস্ত হয়। এছাড়াও নিশ্চিন্তপুর ,হবিবপুর, মোহনপুর হয়ে সোনাগরিয়ার দিকে সরে যায় ঘূর্ণি ঝড়। এর প্রভাবে ভেঙে পড়ে গাছ পালা ও ঘর বাড়ি।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন হঠাৎ করে একটা ঝড় পাক দিয়ে উপরে উঠল।এরপর নিমিষে সব তছনছ করে দিয়ে গেল।ক্ষয়ক্ষতি হয়েছে অনেক।
সন্তোষপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান রাজকুমার সাঁতরা বলেন,সন্তোষপুরে প্রায় কুড়িটা বাড়ির চাল উড়ে গেছে, পনেরোটা বড় বড় গাছ ভেঙে পড়েছে। বিদ্যুতের তার ছিড়ে গেছে।প্রশাসনের সহযোগিতায় উদ্ধার কার্য শুরু হয়েছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.