জি ২৪ ঘণ্ট ডিজিটাল ব্যুরো: লোকসভা ভোটের আগেই ছন্দপতন। সক্রিয় রাজনীতি থেকে অব্যহতির ইচ্ছাপ্রকাশ পদ্ম সাংসদ গৌতম গম্ভীরের। ২০১৯ লোকসভা ভোটে বিজেপির টিকিটে তিনি পূর্ব দিল্লি থেকে জিতে সাংসদ হয়েছিলেন। কেকেআরকে সবটুকু সময় দেওয়ার জন্য রাজনৈতিক দায়িত্ব ছাড়ার কথা ঘোষণা কর‌লেন ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার। রাজনীতি ছাড়তে চেয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কাছে আবেদন করলেন গম্ভীর। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Bengaluru Blast: টুপি-চশমা-মাস্কে আড়াল মুখ! বেঙ্গালুরু বিস্ফোরণে সন্দেহভাজন মূল অভিযুক্তের ছবি প্রকাশ্যে


রাজনীতি থেকে সরে আসার বার্তা দিয়ে এক্স হ্যান্ডেলে গৌতম গম্ভীর লেখেন, 'বিজেপি সভাপতি জেপি নাড্ডাকে চিঠি পাঠিয়ে অনুরোধ করেছি, আমি রাজনৈতিক ব্যস্ততা থেকে অব্যাহতি চাই। ক্রিকেটে বেশি সময় ব্যয় করতে আগ্রহী। সেদিকে মনোনিবেশ করতে চাই। আমাকে জনগণের সেবা করার সুযোগ করে দেওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং অমিত শাহকে ধন্যবাদ জানাই। জয় হিন্দ।' 



প্রসঙ্গত, আগামী ২২ মার্চ থেকে শুরু হচ্ছে আইপিএল ক্রিকেট। অর্থাৎ, আসন্ন লোকসভা ভোটের আগে যখন ভরপুর প্রচারপর্ব চলবে, তখন চলবে আইপিএলও। এবারের আইপিএল-এ কলকাতা নাইট রাইডার্সের মেন্টর হিসেবে কাজ করছেন গম্ভীর। দুইবার কেকেআর-কে আইপিএল চ্যাম্পিয়ন করেছেন এই ক্রিকেটার। তবে সেই সময় দলের ক্যাপ্টেন ছিলেন এবারের দায়িত্ব মেন্টর হিসাবে।


২০১৯ -এ ৬ লক্ষ ৯৫ হাজারেরও বেশি ভোট পেয়ে পূর্ব দিল্লির সাংসদ হন তিনি। তবে কানাঘুসো শোনা যাচ্ছে, এবারে টিকিট নাও মিলতে পারে। তাই কি তড়িঘড়ি অব্যাহতি চাইলেন গৌতম? তবে এবারে দিল্লিতে কংগ্রেস-আপ সমঝোতা হওয়ায় এই আসনে প্রার্থী দেবে না কংগ্রেস। এই পরিস্থিতিতে বিজেপির জন্যে লড়াই কিছুটা শক্ত হতে পারে। 



আরও পড়ন, Bengaluru Cafe Blast: বেঙ্গালুরুর বিখ্যাত রামেশ্বরম ক্যাফেতে 'জঙ্গি' নাশকতা! বিস্ফোরণে আহত ৪...


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)