নিজস্ব প্রতিবেদন : কারও পৌষমাস, কারও সর্বনাশ। আস্ত একখানা জিপ জ্বলছে রাস্তার মাঝখানে। জ্বলন্ত জিপের ভিডিয়ো করছেন কয়েকজন যুবক। হাসাহাসি চলছে। সেই ভিডিয়ো আবার উঠে গেল টিকটক অ্যাপে। ব্যাকগ্রাউন্ডে বাজল পাঞ্জাবি গান। যেন কোনও আনন্দের মুহূর্ত! পুরো ঘটনার সাক্ষা থাকলেন পথচলতি মানুষ। প্রথমে সবাই ভাবলেন, দুর্ঘটনা ঘটেছে। পরে জানা যায়, ইচ্ছাকৃতভাবেই সেই জিপে আগুন ধরিয়ে দিয়েছেন তার মালিক। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-  সংবাদিকদের সামনেই দলীয় কর্মীকে চড়! ফের বিতর্কে সিদ্দারামাইয়া



৩৩ বছর বয়সী ইন্দ্রজিত সিং জাদেজা নিজের জিপে আগুন ধরিয়ে দিলেন মাঝ রাস্তায়। জিপ স্টার্ট নিচ্ছিল না। তাই হতাশা থেকেই তিনি এমনটা করেছেন বলে জানিয়েছে পুলিস। রাজকোটের ঘটনা। জাদেজা পেশায় অটো পার্টস ডিলার। কোঠারিয়া রোড ধরে যাওয়ার সময় আচমকাই তাঁর জিপ বিগড়ে যায়। বারবার চেষ্টা করেো জিপ স্টার্ট নিচ্ছিল না। হঠাত্ করেই জিপে পেট্রোল ছিটিয়ে আগুন ধরিয়ে দেন তিনি। আর তার ঠিক পরের মুহূর্তেই জাদেজার বন্ধুরা ঘটনার ভিডিয়ো তুলতে শুরু দেন। সেই ভিডিয়ো আপলোড হয় টিকটক-এ। পুলিস জাদেজা ও তাঁর বন্ধুদের গ্রেফতার করেছে।


আরও পড়ুন-  মন্দার চাপে সেপ্টেম্বরে ২ দিন দুটি কারখানায় উত্‍পাদন বন্ধের সিদ্ধান্ত মারুতি সুজুকির



ভক্তিনগর থানার ইন্সপেক্টর ভিকে গাধবী বলেছেন, বারবার চেষ্টা করেও জিপ স্টার্ট করতে পারছিলেন না জাদেজা। এর পরই তিনি তাঁর বন্ধু গোহেলকে বলেন, এবার তিনি মাঝ রাস্তায় জিপে আগুন ধরিয়ে দেবেন। গোহেল প্রথমে তাঁর কথা বিশ্বাস করেননি। কিছুক্ষণের মধ্যেই জাদেজা সত্যি সত্যি জিপে আগুন ধরিয়ে দেন। এর পর গোলেহলই জিপ জ্বালিয়ে দেওয়ার ভিডিয়ো তোলেন এবং শেয়ার করে দেন। মুহূর্তে সেই ভিডিয়ো ভাইরাল হয়ে যায়। জাদেজা ও তাঁর বন্ধু জামিন পেয়েছেন বলে খবর।