নিজস্ব প্রতিবেদন: ভরা বর্ষায় ট্রেন বা বাসের ছাদ চুঁইয়ে জল পড়লে নিজের কপালকে দোষ দেন। ভাবেন আহা যদি বড় চাকরি করতাম.. চড়তাম নিজের গাড়িতে। বা বিমানে করে হুস করে পৌঁছে যেতাম গন্তব্যে..পোহাতে হত না এত হ্যাপা। তাহলে এই খবর কিছুটা হলেও আপনার হুতাস কমাবে। কারণ, বিমানবন্দরেও স্বস্তি নেই। সেখানেও ছাদ থেকে ঝরঝরিয়ে পড়ছে জল। গুয়াহাটি বিমানবন্দরের এমনই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সোমবার সন্ধ্যায় গুয়াহাটির গোপীনাথ বড়দোলই বিমানবন্দরের এই ভিডিওয় দেখা যাচ্ছে। বিমানবন্দরের ফলস সিলিং থেকে ঝরঝরিয়ে পড়ছে জল। জলে ভেসে যাচ্ছে নীচের মেঝে। জল পড়ছে দামি ব্যাগেজ স্ক্রিনিং মেশিনের ওপরে। তার মধ্যে দিয়েই চলাফেরা করছেন যাত্রীরা। 


 



বিমানবন্দরের এই অংশটির উদ্বোধন হয়েছে কয়েকদিন আগেই। সেখানেই এদিন অঝোরে জল পড়তে দেখা যায়। বিমানবন্দরের অধিকর্তার যদিও দাবি, 'তেমন কিছু নয়। শুরুতে এমন সমস্যা হয়েই থাকে।'


যাত্রীদের দাবি, এদিন বিমানবন্দরের ছাদ ফুটো হয়ে জল পড়ায় ব্যাপক সমস্যার মুখোমুখি হতে হয়েছে তাঁদের। টার্মিনালের ভিতরে জল জমে যাওয়ায় বন্ধ করে দেওয়া হয় ব্যাগেজ স্ক্রিনিং মেশিন। তাতেও ভোগান্তি হয়েছে যাত্রীদের।