নিজস্ব প্রতিবেদন: তিরুপতি বাসের টিকিটে হজ ও জেরুজালেম যাত্রার জন্য বিজ্ঞপ্তি! জোর বিতর্কে জগন্মোহন সরকার। তিরুপতি থেকে তিরুমালা মন্দিরে যাওয়ার সরকারি বাসের টিকিটে হজ ও জেরুজালেম যাত্রার বিজ্ঞপ্তি দেওয়া হয়। ওই টিকিট হাতে পেয়ে ক্ষুব্ধ হয় তিরুপতি যাত্রীরা। বুধবার এই খবর প্রকাশ্যে আসার পর নড়েচড়ে বসে প্রশাসন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


অন্ধ্র প্রদেশ রাজ্য পরিবহণ কর্তৃপক্ষের তরফে বলে হয়, অহিন্দুদের জন্য টিকিটে ওই বিজ্ঞপ্তি ছাপা হয়েছে। ভুল করে তিরুপতি বাসে চলে এসেছে। উদ্দেশ্যপ্রণোদিতভাবেই এ কাজ করা হয়েছে বলে অভিযোগ তোলে বিজেপি। জগন্মোহন রেড্ডিকে কাঠগড়ায় দাঁড় করিয়ে বিজেপির কটাক্ষ অন্ধ্র প্রদেশের মুখ্যমন্ত্রী হিন্দু নন। ধর্মে বিশ্বাস করেন না। সংখ্যালঘু সম্প্রদায়ের তোষণ করছেন বলে অভিযোগ বিজেপি।


আরও পড়ুন- বকেয়া ৩০০০ কোটি টাকা, ছটি বিমানবন্দরে এয়ার ইন্ডিয়াকে জ্বালানি বেচা বন্ধ করল তেল সংস্থাগুলি


এর আগে একটি অনুষ্ঠানে প্রদীপ জ্বালানো নিয়ে বিতর্কের মুখে পড়তে হয় জগন্মোহন রেড্ডিকে। গত সপ্তাহে আমেরিকায় গিয়ে একটি অনুষ্ঠানে প্রদীপ জ্বালাতে অস্বীকার করেন জগন্মোহন রেড্ডি। এ নিয়ে বিজেপি তাঁকে তুলোধনা করে। যদিও, তাঁর দল ওয়াইএসআর কংগ্রেস সাফাই দেয়, বিদ্যুতিন সুইচ টিপে প্রদীপ জ্বালানো কথা ছিল। তেল ও প্রদীপের ব্যবস্থা না থাকায় প্রদীপ জ্বালাতে অস্বীকার করেন তিনি।