নিজস্ব প্রতিবেদন: রাজ্যসভার বিরোধী দলনেতা হিসেবে সম্প্রতি অবসর নিয়েছেন কংগ্রেস নেতা গুলাম নবি আজাদ। অবসরের দিন একজন দায়িত্বশীল নেতা হিসেবে আজাদকে প্রশংসায় ভরিয়ে দিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এবার প্রধানমন্ত্রী সম্পর্কে পাল্টা প্রশংসা শোনা গেল কংগ্রেস নেতার মুখে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-সঙ্গে বিমান-অধীর-আব্বাস আছে, আমাদেরই হবে জয়: Salim


রবিরার জম্মুতে গুজ্জরদের এক সভায় গুলাম নবি আজাদ(Gulam Navi Azad) বলেন, প্রধানমন্ত্রী হয়েও তাঁর শিকড়কে ভুলে যাননি মোদী(Narendra Modi)। এখনও নিজেকে গর্বের সঙ্গে চা-ওয়াল বলে থাকেন। নিজের সম্পর্কে অকপট এমন নেতার জন্য গর্ব হয়। প্রধানমন্ত্রীর সঙ্গে আমার বিশাল রাজনৈতিক মতপার্থক্য রয়েছে। তবুও বলব প্রধানমন্ত্রী অত্যন্ত মাটির মানুষ।



প্রধানমন্ত্রীর প্রশংসা করতে গিয়ে আজাদ আরও বলেন, ' বহু নেতার অনেক কিছুই ভালো লাগে। আমি গ্রাম থেকে উঠে এসেছি। সেজন্য আমার গর্ব হয়। প্রধানমন্ত্রী একসময় চা বিক্রি করতেন। তিনিও গ্রাম থেকে উঠে এসেছেন। ওঁর প্রতি শ্রদ্ধা হয় এই কারণে যে উনি নিজের অতীত লুকিয়ে রাখার চেষ্টা করেন না।'


আরও পড়ুন-আব্বাসের বেলায় উঠে দাঁড়াল ও অধীরের ক্ষেত্রে নয়, জোট-জটে কটাক্ষ Firhad-র  


উল্লেখ্য, এমাসেই রাজ্যসভা থেকে অবসর নিয়েছেন গুলাম নবি আজাদ।  অবসরের দিন আজাদের প্রশংসা করে প্রধানমন্ত্রী বলেন, আজাদ একজন প্রকৃত বন্ধু। আপনাকে অবসর নিতে দেওয়া যায় না। সব সময় আপনার পরামর্শ নেব। আমার দরজা আপনার জন্য সব সময় খোলা থাকবে।