নিজস্ব প্রতিবেদন: ভর্তি রয়েছেন গুরুগ্রামের একটি বেসরকারি হাসপাতালে। হাসপাতাল সূত্রে বরাবরই জানানো হয়েছেন, করোনা আক্রান্ত দেশের স্বরাষ্ট্রমন্ত্রী সুস্থ রয়েছেন। রবিবার দিল্লির বিজেপি নেতা মনোজ তিওয়ারি জানালেন, অমিত শাহের পরবর্তী করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

উল্লেখ্য, গত ২ অগস্ট নিজেই টুইট করে অমিত শাহ জানিয়েছিলেন, তিনি করোনায় আক্রান্ত। রিপোর্ট পজেটিভ আসার পর তাঁর সংস্পর্শে আসা সবাইকে হোম আইসোলেশনে থাকার পরামর্শ দেন তিনি। উল্লেখ্য, গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। চিকিত্সকরা জানিয়েছিলেন, কোর্মবিডিটি রয়েছে স্বরাষ্ট্রমন্ত্রী। শরীরে অক্সিজেন মাত্রা কমছে কিনা তার উপর নজর রাখেন চিকিত্সকরা।



স্বরাষ্ট্র মন্ত্রীর করোনা রিপোর্ট পেজটিভ আসার পর স্বাভাবিক ভাবেই নর্থ ব্লকে উদ্বেগ তৈরি হয়। সম্প্রতি করোনা পরিস্থিতি নিয়ে একাধিক নেতা-মন্ত্রী-আমলার সঙ্গে বৈঠক করেন তিনি। খবর পেয়েই তাঁরা অন্তরালে চলে যান। প্রধানমন্ত্রীর সুরক্ষা নিয়েও তৈরি হয় উদ্বেগ। তবে, রামমন্দিরের ভূমি পুজো অনুষ্ঠানে প্রধানমন্ত্রীকে উপস্থিত থাকতে দেখা গিয়েছে।


আরও পড়ুন-  "জয় শ্রী রাম" না বলায় গফফরের চোখ-মুখ-দাঁত ফাটিয়ে দিল দুষ্কৃতীরা


উল্লেখ্য, স্বরাষ্ট্র মন্ত্রীর বেসরকারি হাসপাতালে ভর্তি হওয়া নিয়ে প্রশ্ন তুলতে থাকেন বিরোধীরা। কংগ্রেস সাংসদ শশী থারুরের কটাক্ষ, এমস-এর মতো অত্যাধুনিক সরকারি হাসপাতাল থাকতে বেসরকারি হাসপাতালে ভর্তি হলেন কেন অমিত শাহ। সূত্রে খবর, অমিত শাহ এমস-এ ভর্তি না হলেও সেখানকার একটি চিকিত্সকের দল সর্বক্ষণ নজরে রাখছেন তাঁর উপর।