"জয় শ্রী রাম" না বলায় গফফরের চোখ-মুখ-দাঁত ফাটিয়ে দিল দুষ্কৃতীরা

 "জয় শ্রী রাম" ও "মোদী জিন্দাবাদ" বলতে অস্বীকার করায় পিটিয়ে তাঁর চোখ মুখ ফাটিয়ে দিল দুই দুস্কৃতী

Edited By: সোমনাথ মিত্র | Updated By: Aug 9, 2020, 11:56 AM IST
 "জয় শ্রী রাম" না বলায় গফফরের চোখ-মুখ-দাঁত ফাটিয়ে দিল দুষ্কৃতীরা
ছবি-টুইটার

নিজস্ব প্রতিবেদন: ৫২ বছর বয়সী গফফর আহমেদ কাছাওয়া পেশায় অটো রিক্সা ড্রাইভার। "জয় শ্রী রাম" ও "মোদী জিন্দাবাদ" বলতে অস্বীকার করায় পিটিয়ে তাঁর চোখ মুখ ফাটিয়ে দিল দুই দুস্কৃতী। এমনকী তাঁর দাড়ি ধরে টানা হেচড়া করে ওই ব্যক্তিকে "পাকিস্তান চলে যাও" বলে হামলাকারীরা। শুক্রবার ভোর ৪ টে নাগাদ এমনই মর্মান্তিক ঘটনা ঘটেছে রাজস্থানের সীকরে।

এফআইআর অনুযায়ী, ভোরবেলা পাশের গ্রামে যাত্রী ছেড়ে ফিরছিলেন কাছাওয়া। তখনই গাড়ি করে এসে দুজন তাঁর অটো আটকায় এবং তামাক চায়। তিনি তামাক দিলে তা নিতে অস্বীকার করে তাঁকে "মোদী জিন্দাবাদ" ও "জয় শ্রী রাম" বলতে জোর করে ওই দুজন। এমনটাই জানিয়েছে পুলিস। যখন অটো রিক্সা ড্রাইভার এগুলি বলতে নারাজ হন তখনই একটি ছড়ি দিয়ে তাঁকে আঘাত করে দুস্কৃতীরা।

আরও পড়ুন: ফের কোভিড ওয়ার্ডে আগুন, ঝলসে মৃত্যু ৭ করোনা রোগীর

গফফর আহমেদ গাছাওয়া জানিয়েছেন, ওই দুই হামলাকারী তাঁর ঘড়ি ও টাকা পয়সা ছিনিয়ে নিয়েছে। শুধুমাত্র "জয় শ্রী রাম"ও "মোদী জিন্দাবাদ" না বলার জন্য তাঁর দাঁত ভেঙে চোখে মুখে একাধিক আঘাত করেছে ওই দুস্কৃতীরা।

ইতিমধ্যেই গ্রেফতার হয়েছে অভিযুক্ত দুই ব্যক্তি। সীকরের পুলিস অফিসার পুষ্পেন্দ্র সিং সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছেন অভিযোগ জমা পড়ার পরেই দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। প্রাথমিক তদন্ত থেকে জানতে মিলেছে নেশাগ্রস্থ ছিল ওই অভিযুক্তরা। দুই অভিযুক্তের একজন ৩০ বছর বয়সী রাজেন্দ্র জাট অন্য জন ৩৫ বছর বয়সী শম্ভু দয়াল। অভিযোগের দায়ের হওয়ার ৬ ঘন্টার মধ্যেই গ্রেফতার করা হয় দুই অভিযুক্তকে।

তবে "জয় শ্রী রাম"না বলে এমন নিগৃহীত হওয়ার ঘটনা নতুন নয়। বিভিন্ন সময় দুস্কৃতীদের রোষের মুখে পড়তে হয়েছে অনেককে।  ২০১৯ সালের জুলাই মাসের শেষের দিকে ঔরঙ্গাবাদে জোর করে দুজন মুসলিম ব্যক্তিকে "জয় শ্রী রাম" বলানোর চেষ্টা হয়। ঝাড়খন্ডে "জয় শ্রী রাম" না বলার জন্য তারবেজ আনসারিকে পিটিয়ে মেরেছিল দুস্কৃতীরা।

.